অক্টোবর ২৬, ২০২০

রচডেল নবগঠিত সেচ্ছাসেবকলীগের উদ্যাগে বিজয় দিবস পালন”

১ min read

রচডেল থেকে সৈয়দ মিজান :২৫শে ডিসেম্বর ২০১৭ইং রোজ সোমবার দিবাগত রাতে রচডেল এসোসিয়েশন কর্যালয় আমার ঘরে রচডেল আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উদ্দ্যোগে বিজয় দিবসের আলোচনা সভায় সভপতিত্ব করেন রচডেল আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু বক্কর। আলহাজ্ব মুহাম্মদ উল্ল্যাহর পবিত্র কোরান তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত সভা পরিচালনা করেন রচডেল স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কামরান চৌধুরী । বায়ান্নের ভাষা আন্দোলন থেকে শুরু করে, পরনই আগস্ট নিহত শহীদ, জেল হত্যা সহ সকল শহীদের আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।
সভার শুরুতে সিলেট এমসি কলেজের সাবেক ভিপি সৈয়দ মুজিবুর রহমান রচডেল স্বেচছাসেবক লীগের নূতন কমিটির নাম ঘোষণা করেন। আলহাজ্ব আবু বক্করকে সভাপতি এবং কামরান চৌধুরীকে সাধারণ সম্পাদক করে নব গঠিত রচডেল স্বেচ্ছাসেবক লীগের পরিচয় করয়ে দেন।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ওল্ডহ্যাম আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হান্নান মিয়া , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমসি কলেজের সাবেক ভিপি সৈয়দ মুজিবুর রহমান, রচডেল আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল বাছিত, রচডেল আওয়ামী লীগের সহ-সভাপতি দিলশাদ মিয়া, ওল্ডহ্যাম আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জিল খাঁন, ওল্ডহ্যাম আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আজিজুর রহমান দারা, রচডেল যুবলীগ সভাপতি মইনূল হোসেন চৌধুরী এবং রচডেল যুবলীগ সহ-সভাপতি মাসুর মারুফ।
বক্তব্য রাখেন ওল্ডহ্যাম স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি শাহ তোফায়েল আহমদ, ওল্ডহ্যাম আওয়ামী লীগের আব্দুল হান্নান, রচডেল আওয়ামী লীগের আলহাজ্ব আব্দাল মিয়া, আলহাজ্ব আবুল কালাম প্রমূখ বক্তাগন আগামী জাতিয় সংসদ নির্বাচনে যে যার অবস্থান থেকে নির্বাচনে ভুমিকা রাখার জন্য জোড়ালো বক্তব্য রাখে। নেতারা বলেন, ২০১৮ শালের নির্বাচনে যদি আওয়ামী লীগ আবার ক্ষমতায় আবার না আসে তবে শেখ হাসিনা তথা আওয়ামী লীগের সকল অর্জন ধুসাৎ হয়ে যাবে। প্রয়োজনে দেশে গিয়ে নৌকার পক্ষে গণজোয়ার তুলতে হব। নেতারা ঐক্য মত হন আজ থেকে আমাদের স্লোগান হবে,
নৌকা যার ভাগ্যে,
আমি তার পক্ষে।
সভার শেষ পর্বে রচডেল আওয়ামী বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে আগত অতিথিদের আপ্যায়ন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.