অক্টোবর ৩১, ২০২০

দিরাই থানা ফেসবুক পাবলিক গ্রুপ অসুস্থ মছরমকে নগদ ২০হাজার টাকা প্রদান

সংবাদ বিজ্ঞপ্তি::সুনামগঞ্জের দিরাই থানা পাবলিক গ্রুপ ‘প্রতিবারের মতোই’ মানবতার ফেরিওয়ালা নামক এই সোস্যাল মিডিয়ার এডমিন প্যানেল ও উপদেষ্টাদ্বয় একের পর এক অসহায় মানুষদের পাশে দাড়িয়ে দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছে। ইতিপূর্বে বেশ কিছু সমাজ সেবামূলক কাজ করে আলোচনায় এসেছে এই মানবতার ফেরিওয়ালা নামক সংগঠনটি। সম্প্রতি সুনামগঞ্জ ছাতক উপজেলার একটি গ্রামের মছরম আলী বেশকিছু দিন ধরে অসুস্থ হয়ে মানবেতর জীবন যাপন করে যাচ্ছেন এমন সংবাদ তাঁদের (দিরাই থানা পাবলিক গ্রুপ এডমিন প্যানেল) কাছে আসলে তাদের হৃদয়ে মারাত্মতভাবে নাড়া দেয়। তা থেকে মছরম আলীর পাশে দাড়ায় এই মানবতার ফেরিওয়ালারা। তারা মছরম আলীকে পাবলিক গ্রুপের পক্ষ থেকে সোমবার (১ জানুয়ারি) দুপুরে সিলেট এম.এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নগদ ২০হাজার টাকা প্রদান করেন।

অর্থ প্রদানকালে দিরাই থানা পাবলিক গ্রুপের উপদেষ্টা আর.টি.এন.সি.এম মোত্তালিব চৌধুরী, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম টিপু, প্রচার ও প্রকাশনা সম্পাদক একরাম হোসেন নাহিদ এবং অসুস্থ মছরম আলীর সবচেয়ে কাছের সহযোগী মাহবুবুল আলম সৌরভ।

এপ্রসঙ্গে দিরাই থানা পাবলিক গ্রুপের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম টিপু বলেন, আমাদের উপদেষ্টা ও এডমিন প্যানেলের দ্বারা বিভিন্ন সময় প্রাকৃতিক দূর্যোগসহ নানা ধরনের সেবামূলক কার্যক্রমে আমরা সাধ্যমতো সাহায্য সহযোগীতা করার চেষ্টা করে থাকি। আমাদের এধরনের কার্যক্রম সকলের সার্বিক সহযোগীতায় যেন দীর্ঘস্থায়ী হয়।সেই আশা ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.