জানুয়ারি ১৬, ২০২১

সুনামগঞ্জ আইনজীবী সমিতি নির্বাচনে :- সভাপতি সুহেল ও সম্পাদক জিয়াউল নির্বাচিত

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মল্লিক মো. মঈন উদ্দীন আহমদ, তাঁর প্রাপ্ত ভোট ১৭৬, অন্য প্রার্থীদের মধ্যে মো. চাঁন মিয়া পেয়েছেন ১১০ ভোট, মো. আলী আমজদ ৩৩ ভোট, মো. নুরুল ইসলাম পেয়েছেন ১৪ ভোট। সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন সৈয়দ জিয়াউল ইসলাম, তাঁর প্রাপ্ত ভোট ২০৯, অন্য প্রার্থী মো. মিজানুর রহমান পেয়েছেন ১২৯ ভোট।

গতকাল  মঙ্গলবার জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটির ১৪টি পদের মধ্যে ৬টি পদে ভোট গ্রহণ হয়। অন্যরা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট করা গ্রহণ হয়। ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও সহসাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন হুমায়ুন কবির, তাঁর প্রাপ্ত ভোট ২২৮ ও মোহাম্মদ জমির উদ্দিন, তাঁর প্রাপ্ত ভোট ১৯৯, অন্য প্রার্থী মো. আলম নূর পেয়েছেন ১৪৪ ভোট পাঠাগার সম্পাদক পদে সফিকুল ইসলাম বিজয়ী হয়েছেন, তাঁর প্রাপ্ত ভোট ২০১, অন্য প্রার্থী জয়শ্রী দেব পেয়েছেন ১৩৪ ভোট।সমাজকল্যাণ ও ক্রীড়া সম্পাদক পদে আবদুল মজিদ বিজয়ী হয়েছেন, তাঁর প্রাপ্ত ভোট ২১৪। অন্য প্রার্থী মোহাম্মদ জুয়েল মিয়া পেয়েছেন ১২০ ভোট। সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে সবিতা চক্রবর্তী বিজয়ী হয়েছেন, তাঁর প্রাপ্ত ভোট ২০৩, অন্য প্রার্থী মোহাম্মদ নাজিম কয়েস আজাদ পেয়েছেন ১২৯ ভোট।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন সহসভাপতি পদে মো. আবদুল খালেক ও মুহাম্মদ আজিজুর রউফ, অর্থ সম্পাদক পদে মো. শাহাব উদ্দিন চৌধুরী, নির্বাহী সদস্য মো. মাসুক আলম, মুহাম্মদ শামস্ উদ্দীন, মো. বজলুল রশিদ, মো. তৈয়বুর রহমান বাবুল ও মো. বশির উদ্দিন।

ভোট গণনা শেষে রাত আটটায় ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মো. শামছুল করিম।

এ দিকে নব নির্বাচিত সুনামগঞ্জ জেলা বারের সভাপতি মল্লিক মঈন উদ্দিন সুহেল ও সাধারণ  সম্পাদক সৈয়দ জিয়াউল ইসলাম সহ নির্বাচিত সবাই কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নতুন আলো নিউজ ডটকম এর সম্পাদক আওলাদ হোসেন, বার্মিংহাম কমিউনিটি নেতৃবৃন্দ রফিকুর রহমান রফু, মজনু মিয়া,ঈদন আলী , সৈয়দ রুপন আলী , চুনু মিয়া ,সাজু আহমেদ, পাপ্পু চৌধুরী ও সাব্বির আহমেদ প্রমুখ ।

আরো অভিনন্দন ও শুভেচ্ছা জানান লিডস কমিউনিটির নেতৃবৃন্দে পক্ষে মল্লিক হোসাইন আহমদ হাসনু ,মল্লিক ওয়াহিদ মিয়া,সৈয়দ জাবের আহমদ ,সান্ডারল্যান্ড থেকে সৈয়দ মোসাদ্দেক আহমদ ও মির্জা রায়হান ।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.