অক্টোবর ৩০, ২০২০

সিলেট নগরী থেকে ভার্সিটি পড়ুয়া ছাত্র নিখোঁজ : থানায় জিডি

১ min read

নতুন আলো ডেস্ক::

সিলেট নগরীর দরগা মহল্লা এলাকা থেকে ভার্সিটি পড়ুয়া ছাত্র নিখোঁজ হয়েছে। নিখোজ ব্যক্তির নাম ইমাদ আহমেদ চৌধুরী ( ২৩)। নগরীর দরগা মহল্লা পায়রা-১০৮ নং বাসার বাসিন্দা। সে সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলে।উচ্চতা ৫ ফুট ১ ইঞ্চি। গায়ের রঙ উজ্জ্বল শ্যামলা।

পারিবারিক সূত্রে জানা যায়, অদ্য ভোরে ফযরের নামাযের জন্য দরগাহ মসজিদের উদ্দেশ্যে বের হয়ে যান। এরপর সকাল হতে থাকলে ফিরে না আসায় পরিবারের সদস্যরা বিভিন্ন যায়গায় খোজ নিতে থাকেন। সম্ভাব্য সকল স্থানে খুজাখুজি করেও তার সন্ধান না পেয়ে সিলেট কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরি করেন (যার নং- ২০২১) তার বড় ভাই জিল্লুর রহমান চৌধুরী।

তার ভাই জিল্লুর রহমানের সাথে আলাপ করলে তিনি জানান,ফজরের নামায শেষে বাসায় না ফেরায় তার রুমে গিয়ে দেখতে পান ৩ পৃষ্ঠার একতি চিরিকুট। সেখানে লিখা রয়েছে পরিক্ষার রেজাল্ট খারাপ হওয়ার কারনে সে নিখোঁজ হয়েছে। তার ব্যবহৃত মোবাইল ফোনও বাসায় রেখে যাওয়ায় তার অবস্থান পাওয়ায় যাচ্ছে না।

সে নগরীর লিডিং ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের ছাত্র। ৫ম সেমিষ্টার পরীক্ষায় অকৃতকার্য হওয়ার কারণেই সে মূলত নিখোঁজ হয়েছে।নিখোঁজ ইমাদের গ্রামের  বাড়ি হবিগঞ্জের নবীগঞ্জ থানাধীন করাখাল গ্রামে।

কোন সহৃদয়বান ব্যক্তি যদি তার সন্ধান পেয়ে থাকেন তাহলে নিম্নোক্ত ঠিকানা অথবা মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্য তার পরিবারের পক্ষ থেকে বিনীত অনুরোধ জানানো হয়েছে।
যোগাযোগ : জিল্লুর রহমান চৌধুরী
ঠিকানা : পায়রা ১০৮,দরগা মহল্লা,সিলেট।
মোবাইল :  ০১৭১৭৯২৯৬৭২

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.