অক্টোবর ২৯, ২০২০

সিলেটে অভিষিক্ত হলো গ্লোবাল সোশ্যাল ওয়েলফেয়ার ট্রাস্ট লিঃ

নতুন আলো ডেস্ক::

আমাদের সরকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দরিদ্র মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য দরিদ্র ভাতা, বিধবা ভাতা, অসহায় হতদরিদ্র মানুষের অর্থনৈতিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। সরকারের পাশাপাশি বেসরকারী উদ্যেগে সামাজিক সংগঠনগুলো যেভাবে কাজ করে যাচ্ছে সেভাবে দানশীল ব্যক্তিদের এগিয়ে আসতে হবে।

২৬ জানুয়ারি শুক্রবার বেলা ৩টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে গ্লোবাল সোশ্যাল ওয়েলফেয়ার ট্রাস্ট লিঃ অভিষেক ও উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এম.পি এ কথা বলেন।

 

 

 

প্রধান অতিথি আরো বলেন, ইসলামে জঙ্গিবাদ সন্ত্রাসবাদের স্থান নেই। ইসলাম কখনোই জঙ্গিবাদ সমর্থন করে না। আমাদের সকলকেই সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদের বিরুদ্ধে শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহবান জানান।

গ্লোবাল সোশ্যাল ওয়েলফেয়ার ট্রাস্ট সংস্থার সভাপতি সেলিনা রাজার সভাপতিত্বে দুলন মিয়া ও সালেহা পারভীনের যৌথ পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউল হক জিয়া, কানাইঘাট সমিতির সভাপতি মাসুক আহমদ।

 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক ফারহানা বেগম হেনা। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আরা কাজল, সংগঠনের প্রতিষ্ঠাতা জাবের আহমদের মেয়ে হোজেইফা আহমদ উর্মি, দপ্তর সম্পাদক আবদুল্লাহ খোকন, যুগ্মসাধরন সম্পাদক রিয়াজ আহমদ প্রমুখ। সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.