অক্টোবর ২৪, ২০২০

জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের রাজপথে থাকার আহবান

সংবাদ বিজ্ঞপ্তি::

খালেদা জিয়া’র মামলার রায় কে কেন্দ্র করে বিএনপি জামাত সহ স্বাধীনতা বিরোধী চক্র কঠিন পরিকল্পনা করে রেখেছে। নৈরাজ্য সৃষ্টিকারীকে প্রতিহত করাই আমাদের লক্ষ্য,জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি, জনাব সাফরোজ ইসলাম( মুন্না).ও সাধারন সম্পাদক, রুমেন আহমেদ র,বিস্তৃত হাতিয়ার,উপজেলা ছাত্রলীগের রাজপথের সোগ্নান মাস্টার, প্রচার সম্পাদক সজীব রায় (দুর্জয়) বলেন, আর যদি জগন্নাথপুর শহরের কোথাও অগ্নি সংযোগ ভাংচুর লোটপাট জুলুম নির্যাতন ও পুলিশের উপর হামলা করা হয় তাহলে কিন্তু ঘর থেকে বের হতে পারবেন না।

জগন্নাথপুরের সর্বস্থরের ছাত্র জনতা নিয়ে দূর্বার আন্দোলন গড়ে তুলতে আহবান জানান এবং সর্বদা প্রস্তুতি রাখতে হবে এই সকল সন্ত্রাসাীদের বিরুদ্ধে মাঠে আন্দোলনে নামার জন্য।

তিনি আরো আমরা ছাত্রলীগ সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সবাই মিলে শক্ত হাতে প্রতিহত করবো। তাই বিশেষ করে ৮ ফেব্রুয়ারী বিএনপি জামাতের নৈরাজ্য ঠেকাতে, জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের প্রত্যেক ,ইউনিয়ন, ওয়ার্ড ও কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ’কে প্রস্তুত থাকার জন্য অবহিত করা হলো।

তাই আগামী ৮ তারিখ আমরা সকাল ১১ টা থেকে রাজপথে থেকে এই দেশ বিরোধী কর্মকাণ্ড এবং তাদের দোসর কে প্রতিহত করবো কারন আমরা জয় বাংলার লোক জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথপুর উপজেলা শাখার সহ আওতাধীন । সবাইকে ওইদিন সকাল থেকে রাজপথে থাকার অনুরোধ করা হলো।

ধন্যবাদান্তে

সজীব রায়( দুর্জয়)

প্রচার সম্পাদক

জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগ।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.