জানুয়ারি ২৪, ২০২১

ন্যায় বিচার থেকে বঞ্চিত বাংলাদেশ, খালেদা জিয়ার মুক্তি চাই — তারেক রহমান

যুক্তরাজ্য প্রতিনিধি:ন্যায় বিচার থেকে বঞ্চিত বাংলাদেশ,খালেদা জিয়ার মুক্তি চাই — তারেক রহমান ।বাংলাদেশ আজ সবরকম অধিকার হারিয়েছে।একদলীয় শাসনে পরিনত হয়েছে।যেই বিচার ব্যাবস্থার স্বাধীনতা হরন করা হয়েছে,সেই বিচার ব্যাবস্থা কিভাবে সারা দেশের মানুষকে ন্যায় বিচার দিবে।দেশের শাসক দলের সাথে সংযুক্ত থাকলেই যে কোন কাজকর্ম বৈধতা পায়। জনগনের লক্ষকোটি টাকা আত্মসাৎ করেও বিচারের মুখোমুখি হচ্ছেনা অনেকেই ।
জনগনের বিপুল ভোটে নির্বাচিত তিনবারের প্রধানমন্ত্রী, আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা, বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত মামলায় অভিযুক্ত করে, প্রহসনের বিচারকার্য চালিয়ে ও তাঁকে আটক করে,গণতন্ত্রের টুঁটি চেপে বহুদলীয় গনতন্ত্রকে আজ হত্যা করা হয়েছে ।
তিনি তাঁর সারাটি জীবন উৎসর্গ করেছেন তাঁর প্রিয় দেশবাসীর জন্য।তাঁর ত্যাগ,তাঁর তিতিক্ষা গনতন্ত্রকামী জনগনের কাছে দৃষ্টান্ত স্বরূপ।আমরা তাঁর অনতিবিলম্বে মুক্তি চাই।
আজ প্রশাসনের প্রতিটি শাখায় দলীয়করণ চলছে।বাক স্বাধীনতা রুদ্ধ।জনগন স্বৈরাচারের হাতে বন্দী।এই রুদ্ধশ্বাস পরিস্থিতি থেকে দেশকে উদ্ধার করার দায়িত্ব আজ গনতন্ত্রকামী দেশপ্রেমী জনগনের ।
গনতন্ত্র অমর হোক।আমরা অনতিবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি চাই।আল্লাহ হাফেজ । বাংলাদেশ জিন্দাবাদ।

তারেক রহমান
ভারপ্রাপ্ত চেয়ারম্যান,
বাংলাদেশ জাতীয়তাবাদী দল ।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.