অক্টোবর ৩০, ২০২০

শিক্ষার ডিজিটাল রুপান্তরে সাফল্যের স্বীকৃতি পেলেন সুনামগঞ্জের নুরুল আলম

১ min read

সংবাদ পড়ুন এবং শেয়ার করে অন্য কে পড়ার সুযোগ করে দিন ।

নিজস্ব প্রতিনিধি:  শিক্ষার ডিজিটাল রূপান্তর সম্মেলনে (২০১৮)গত ১৭ ফেব্রুয়ারী ঢাকা আগারগাঁও এলজিইডি ভবনে শিক্ষার ডিজাটাল রূপান্তরে সাফল্যের স্বীকৃতি স্বরূপ সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলা থেকে মোঃনুরুল আলমকে সম্মাননা ক্রেষ্ট দেয়া হয়। এসময় দেশের অন্যান্য জেলা থেকে আরোও ১৯ জনকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তরুণ উদ্যোগতাদের মধ্যে ক্রেষ্ট প্রদান করেন ডাক-টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বার, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর মোঃ মাহবুবুর রহমান, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক মোঃ দেলোয়ার হোসেন, বিকাশের সিইও কামাল কাদির, সৈয়দ ফরহাদ আহম্মেদ ও মোহাম্মদ আশিকুজ্জামান খান প্রমুখ।

স্কুল ও কলেজ পর্যায়ে শিক্ষার্থীদের সকল তথ্য আদান প্রদান ডিজিটালে রূপান্তরীত করায় সারা দেশে থেকে ওই ২০ জনকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

উল্লেখ্য মোঃ নুরুল আলম জগন্নাথপুর উপজেলার ২নং পাটলী ইউনিয়নের চাঁনপুর গ্রামের বাসিন্দা।তিনি “নেটিজেন আইটি লিঃ”এর ছাতক উপজেলা বিজনেস এক্সিকিউটিভ পার্টনার হিসেবে ছাতক উপজেলায় শিক্ষার ডিজিটাল রুপান্তর নিয়ে কাজ করছেন।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.