অক্টোবর ২০, ২০২০

রাজশাহীতে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ৫

নতুন আলো নিউজ ডেস্ক::  তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাজশাহীতে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পাঁচ জন আহত হয়েছে। আজ মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটে।আহতরা হলেন, ছাত্রলীগ কর্মী জনি,জহুরুল,মনা, ইমরান ও রুহুল।
জানা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শাহ্ মুখদুম থানা ছাত্রলীগের সাবেক সভাপতি জহুরুল ইসলাম ও সাবেক সাধারণ সম্পাদক মাসুদ গ্রুপের সাথে কথাকাটাকাটি হয়। পরে নওদাপাড়া হোটেল স্টারের পাশে এসে তাদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় গ্রুপের পাঁচজন আহত হয়। আহতরা স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা নেয়।

সূত্র জানায়, শাহ্ মুখদুম থানা ছাত্রলীগের সাবেক সভাপতি জহুরুল ইসলাম ও সাবেক সাধারণ সম্পাদক মাসুদ গ্রুপের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে নগরীর আমচত্বর এলাকার বরেন্দ্র সরকারী কলেজে নবীনবরণ ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সে অনুষ্ঠানে সাবেক সম্পাদক মাসুদকে অতিথি না করায় দলীয় কর্মীদের সাথে কথাকাটাকাটি হয়। এতে সাবেক সভাপতি জহুরুল এগিয়ে আসলে তাদের মধ্যে সংঘর্ষেও সৃষ্টি হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে।

এ বিষয়ে শাহ্ মখদুম থানা ছাত্রলীগের সাবেক সভাপতি জহুরুল ইসলাম বলেন, নবীনবরণ অনুষ্ঠানে মাসুদকে অতিথি না করায় সে আমার কর্মীদের সাথে কথাকাটি করে হয়। আমি থামাতে গেলে উল্টো আমার উপরও চড়াও হয়। তার দাবি, বিএনপি ও ছাত্রশিবিরের কর্মীদের সাথে নিয়ে তার উপর হামলা করেছে মাসুদ।

শাহ্ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছায়। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.