অক্টোবর ৩১, ২০২০

কমলগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণ

১ min read

নতুন আলো নিউজ ২৪: কমলগঞ্জ উপজেলায় এক স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার সন্ধ্যা রাতে শমশেরনগর ইউনিয়নের বড়চেগ গ্রামের পূর্ব টিলায় এ ঘটনা ঘটে। সে প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী। পুলিশ জানায়, ধর্ষণের শিকার শিশুকে শুক্রবার মৌলভীবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শিশু নির্যাতন দমন আইনে কমলগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। কমলগঞ্জ থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, বড়চেগ গ্রামের জনৈক এক ব্যবসায়ীর মেয়ে ২য় শ্রেণির ছাত্রী (৮)কে একা পেয়ে একই গ্রামের বশির মিয়ার ছেলে বখাটে জাবেদ মিয়া (১২) জোর করে পাশের একটি গাছ বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়।

পরে স্কুল ছাত্রী অসুস্থ অবস্থায় বাড়ি ফিরে গিয়ে তার মায়ের কাছে সব ঘটনা খুলে বলে। এ ঘটনায় শুক্রবার সকালে স্কুল ছাত্রীর মা বাদী হয়ে জাবেদ মিয়াকে আসামি করে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আবু সায়েম মো. আব্দুর রহমান বলেন, ধর্ষণের বিষয়টি তদন্ত চলছে। ভিকটিমকে মেডিক্যাল পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.