অক্টোবর ২৮, ২০২০

বাংলাদেশের পাশাপাশি বেহেস্তের দায়িত্ব কি নিয়ে নিলেন প্রধানমন্ত্রী?

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন জাফর ইকবালের উপর যারা হামলা করেছে তারা কেউ জান্নাতে যাবেনা সবাই জাহান্নামে যাবে। এর জবাবে ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ বলেছেন মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশের দায়িত্বের পাশাপাশি কি বেহেস্তের দায়িত্ব ও কি নিজের কাধে তুলে নিলেন? নাকি ওখানেও উনার কোন এক্সট্রা মন্ত্রণালয় রয়েছে ?

আমরা যারা মুসলিম তারা সবাই জানি কাল কেয়ামতের উপরে কারো হাত নেই, সেখানে রাসুল (সা:) ছাড়া আর কারো সুপারিশ আল্লাহতালা গ্রহণ করিবেন না। তাহলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উনি কি করে জানলেন জাফর ইকবালের উপর যারা হামলা করেছে তারা জাহান্নামে যাবে?

জাফর ইকবাল কি এমন কোন পরহেজগার বান্দা যে উনার উপর যারা হামলা করেছে তাদের আল্লাহ জান্নাতে পাঠাবেন না! জাফর ইকবাল তো ধরতে গেলে ইসলাম বিরোধী। তিনি তো ইসলামের নিয়মকানুন মানেন’ই না। সম্প্রতি এর আগেও সংসদের এক অধিবেশনে প্রধানমন্ত্রী বলেছিলেন বঙ্গবন্ধু বেহেস্তে আছেন ভাল আছেন!

কি ভাবে এসব খবর যানেন উনি? উনি(প্রধানমন্ত্রী) কি পিরে কামেলা আওলিয়া হয়ে গেছেন? যে দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মত কে বেহেস্তে যাবে আর কে জাহান্নামে যাবে তা উনি(প্রধানমন্ত্রী) ঠিক করে দিবেন।

 

 

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.