জানুয়ারি ২৩, ২০২১

স্বামীর পরকীয়ার বলি স্ত্রী, গ্রেফতার ৩

১ min read
নতুন আলো নিউজ ডেস্ক  : স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় রবিবার রাতে নির্যাতনের পর শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে গৃহবধূ রিমা বেগমকে (২০)। এ ঘটনায় সোমবার দুপুরে থানায় হত্যা মামলা দায়েরের পর পুলিশ ঘাতক স্বামী ও তার বাবা-মাকে গ্রেফতার করেছে। ঘটনাটি উজিরপুর পৌর এলাকার দক্ষিণ মাদার্শী এলাকার ঘটে।
নিহতের বাবা গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের বাসুদেবপাড়া গ্রামের আক্কেল আলী সরদার জানান, গত দেড় বছর আগে দক্ষিণ মাদার্শী গ্রামের ইসমাইল হাওলাদারের ছেলে শিপন হাওলাদারের সাথে সামাজিকভাবে রিমার বিয়ে হয়। বিয়ের আগে শিপন তার আপন বড় ভাইয়ের স্ত্রীর সাথে পরকীয়ায় লিপ্ত ছিল। বিয়ের পর বিভিন্ন অযুহাতে শিপন তার মেয়ে রিমার মাধ্যমে তিন লাখ টাকা যৌতুক দাবি করে আসছিল। এনিয়ে তাদের স্বামী ও স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ লেগেই ছিল। এর জেরধরে শিপন ও তার পরিবারের সদস্যরা রবিবার দিবাগত মধ্যরাতে পরিকল্পিতভাবে রিমাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে।
এ ঘটনায় তিনি বাদী হয়ে নিহত রিমার স্বামী শিপন হাওলাদার (৩৫) ও তার ছোট ভাই ইউনুস হাওলাদার (৩০), বাবা ইসমাইল হাওলাদার (৫৮), মা সুফিয়া বেগমকে (৫০) আসামি করে সোমবার দুপুরে উজিরপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
উজিরপুর মডেল থানার ওসি শিশির কুমার পাল জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ওসি আরও জানান, নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ নিহতের স্বামী, শ্বশুর ও শ্বাশুড়িকে গ্রেফতার করেছে।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.