সেপ্টেম্বর ২৮, ২০২০

ফের মেয়ের বাবা হচ্ছেন জাকারবার্গ

ঢাকা: ফের আরো এক মেয়ের বাবা হচ্ছেন ফেসবুকের প্রধান নির্বাহী মার্ক জাকারবার্গ (৩২)। শুক্রবার ফেসবুকে এক পোস্টে এ তথ্য শেয়ার করেছেন তিনি।

 

খুশির সংবাদটি জাকারবার্গ ফেসবুকে এভাবে লিখেছেন, ‘প্রিসিলা চ্যান (জাকারবার্গের স্ত্রী) ও তিনি দ্বিতীয় কন্যার আশা করছেন’।

 

জাকারবার্গের নতুন মেয়ের নাম কী হবে, তা এখনো প্রকাশ হয়নি। এর আগে প্রথমবার মা হওয়ার আগে প্রিসিল চ্যানকে বেশ কিছু জটিলতার মধ্য দিয়ে যেতে হয়েছিল। তাদের প্রথম সন্তান ম্যাক্সের জন্মের পূর্বে তিনবার গর্ভধারণে ব্যর্থ হন প্রিসিলা।

 

ম্যাক্সের জন্মের পরপরই জাকারবার্গ ও প্রিসিলা মিলে ‘চ্যান জাকারবার্গ ইনিশিয়েটিভ’ নামের অলাভজনক প্রতিষ্ঠান খোলেন। এ প্রতিষ্ঠানের মাধ্যমে তাদের সিংহভাগ সম্পদ দাতব্য কাজে ব্যয় করার ঘোষণা দেন।

আগের জটিলতার কারণে আবার বাবা হবেন, এ বিষয়টি নিশ্চিত ছিলেন না জাকারবার্গ। খবর শোনার পর তিনি আশা করছেন, তার সন্তান যেন সুস্থ হয়।

 

জাকারবার্গ ফেসবুকে লিখেছেন, ‘একটি বোন পাওয়ার চেয়ে বড় কোনো উপহার আর হতে পারে না। আমি খুশি যে ম্যাক্স তার বোন পাবে। আমরা উন্নত মানুষ হতে পারি, কারণ আমাদের জীবনে বোন, মা ও বন্ধুদের মতো শক্তিশালী নারীরা আছেন বলে। ছোট আরেকজনকে স্বাগত জানাতে আর তর সইছে না। আরেকজন শক্তিশালী নারীকে বড় করতে আমরা সর্বোচ্চ চেষ্টা করব।’

 

আরেক মেয়ে জন্মের খুশির খবরটি ফেসবুকে দেওয়ার পর থেকে লাইক ও কমেন্টের মাধ্যমে জাকারবার্গকে শুভেচ্ছায় সিক্ত করছেন অনেকেই।

 

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.