ডিসেম্বর ৩, ২০২০

বিএনপিকে তোফায়েলের হুশিয়ারি বাংলাদেশের মাটিতে নির্বাচনকে বাধাগ্রস্ত করা যাবে না

১ min read

নতুন আলো নিউজ ডেস্ক :

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বিএনপিকে হুশিয়ারি দিয়ে বলছেন, বাংলাদেশের মাটিতে নির্বাচনকে বাধাগ্রস্ত করার চেষ্টা করা যাবে না। নির্বাচন হবেই। আওয়ামী লীগ ক্ষমতায় থেকেই নির্বাচন দেবে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। সে নির্বাচন কেউ বানচাল করতে পারবে না।

শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে ভোলার আলীনগর ইউনিয়নের দক্ষিণ আলীনগর মাধ্যমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নতুন সদস্য সংগ্রহ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী এ সময় ভোলার সদর উপজেলার আলীনগর ইউনিয়নে বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের নামের মহাবিদ্যালয়টি সরকারি করার আশ্বাস দেন।

তিনি বলেন, ইউনিয়নের সব শিক্ষাপ্রতিষ্ঠানের টিনের ঘরগুলো বহুতল ভবন করা হবে। ২০১৮ সালের মধ্যে ইউনিয়নের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হবে। সব রাস্তাঘাট, সেতু-কালভার্ট নির্মাণ হবে।

আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বশির আহমেদের সভাপতিত্বে আরও বক্তব্য দেন জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন ট্রলু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আজিজুল ইসলাম প্রমুখ।

বাণিজ্যমন্ত্রী বলেন, ভোলা হবে বাংলাদেশের মডেল জেলা, বাংলাদেশের সিঙ্গাপুর। গ্যাসসমৃদ্ধ এ জেলা শিল্পনগরীতে রূপ নিচ্ছে, শিল্পপতিরা এ জেলার জমি কেনায় জমির দাম কয়েক গুণ বেড়ে গেছে।

সমাবেশে দেখা যায়, বিকাল ৩টা বাজতেই বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা, কর্মী-সমর্থক মিছিল নিয়ে মাঠে জমায়েত হয়। মিছিলে তোফায়েল আহমেদকে শুভেচ্ছা জানিয়ে, নৌকার পক্ষে ভোট চেয়ে স্লোগান দেয়া হয়। সমাবেশে বিএনপির ও বিজেপির ৫০ জন নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, ২০০৮ সালে এ আসন থেকে যিনি নির্বাচিত হয়েছেন, তিনি আপনাদের বিপদের সময় খোঁজ নেননি। আমি ভোলা-২ (বোরহানউদ্দিন-দৌলতখান) আসনের সাংসদ হয়েও আপনাদের ভাঙন প্রতিরোধে কাজ করেছি। আপনাদের সুখ-দুঃখের খোঁজ নিয়েছি। ভাঙন মোকাবেলায় আওয়ামী লীগ সরকার সফল হয়েছে। এখন বাস্তবায়ন হবে ভোলা-বরিশাল সংযোগ সেতু। এ স্বপ্নটি বাস্তবায়ন হলে আপনারা ৫ ঘণ্টায় ঢাকা যেতে পারবেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, আমি মন্ত্রী হই বা না হই, সংসদ সদস্য হলেই ভোলার উন্নয়ন হবে। শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের কাছে সমাদৃত করেছেন। আর বেগম খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাতের দায়ে জেল খাটছেন। এখন তারা নির্বাচন বানচালের চেষ্টা করছেন।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.