নভেম্বর ২৯, ২০২০

খালেদা জিয়ার মুক্তির দাবীতে ব্রিটিশ প্রধানমন্ত্রীর অফিসে সামনে যুবদলের বিক্ষোভ

নতুন আলো নিউজ ডেস্ক : বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে ও তারেক রহমানের উপর থেকে রাজনৈতিক প্রতিহিংসামূলক মামলা সমূহ প্রত্যাহারের দাবী জানিয়েছে যুক্তরাজ্য যুবদল। তারা ব্রিটিশ সরকারের সহযোগিতা কামনা করে ১৩ মার্চ মঙ্গলবার ব্রিটিশ প্রধানমন্ত্রীর অফিসের বাইরে ১০ ডাউনিং স্ট্রিটে বিক্ষোভ সমাবেশ করে। এতে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে যুবদল নেতৃবৃন্দ ছাড়াও যুক্তরাজ্য বিএনপিও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

সভায় বক্তারা বলেন, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে সম্পূর্ণ অন্যায়ভাবে রাজনৈতিক প্রতিহিংসা পরায়ন হয়ে বিনা অপরাধে জেলে বন্দী করে রেখেছে এই অবৈধ সরকার। তারা খালেদা জিয়ার মুক্তি দাবী করে বলেন, খালেদা জিয়াকে জেলে রেখে সরকার নির্বাচনের যে নীল নকশা করছে তা যুবদল কখনো হতে দিবে না। খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবে যুক্তরাজ্য যুবদল।

বিক্ষোভ কর্মসূচি শেষে যুক্তরাজ্য যুবদলের সভাপতি রহিম উদ্দিন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আফজাল হোসেন এর পরিচালনায় প্রতিবাদ সভা হয় । এতে প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক ও প্রধান বক্তার বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদ। এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য বিএনপির সাবেক উপদেষ্টা আলহাজ্ব তৈমুছ আলী, সাবেক সহ সভাপতি আবুল কালাম আজাদ, গোলাম রাব্বানী, গোলাম রাব্বানী সুহেল, যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম মামুন, কামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক কছরুজ্জামান খসরু, বিএনপি নেতা শরীফুজ্জামান চৌধুরী তপন, যুবদলের কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক এনামুল হক লিটন, লন্ডন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবেদ রাজা, সিনিয়র সহ সভাপতি আব্দুল কুদ্দুছ, সাংগঠনিক সম্পাদক খালেদ আহমদ, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির উদ্দিন শাহিন, সাধারণ সম্পাদক আবুল হোসেন। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.