1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
শিরোনাম :
ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার অনাহারে’ দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ ইউক্রেনের জন্য ৬২ কোটি ডলার সামরিক সহায়তার ঘোষণা ব্রিটেনের হিজবুল্লাহ বনাম ইসরায়েল: বৃহত্তর যুদ্ধের সম্ভাবনা বাস্তব সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ যুক্তরাষ্ট্রের হুমকি উপেক্ষা করে সম্পর্ক বাড়ানোর ঘোষণা ইরান-পাকিস্তানের সনদ জালিয়াতি : দায় এড়াতে পারেন না কারিগরির চেয়ারম্যান, দিতে হবে ব্যাখ্যা তীব্র তাপপ্রবাহে রাস্তায় পানি ছিটানোর সুপারিশ সংসদীয় কমিটির গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর

জগন্নাথপুরে সড়কে ঝরলো তরুণের প্রাণ

  • আপডেটের সময় : বুধবার, ২১ মার্চ, ২০১৮

জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুরে সড়কে ঝরলো জাকারিয়া আহমদ (২০) নামের এক তরুণের প্রাণ। তিনি উপজেলার কলকলিয়া ইউনিয়নের মোহাম্মদ পুর গ্রামের মানিক মিয়ার পুত্র। এই দুর্ঘটনায় আরো ২ জন আহত হয়েছেন।

মঙ্গলবার দিবাগত মধ্যরাতে জগন্নাথপুর পাগলা-আঞ্চলিক মহাসড়কের মজিদপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার দিবাগত রাতে মোটরসাইকেল দিয়ে বাড়ি ফিরছিল জাকারিয়া ও তার বন্ধু একই গ্রামের গিলমান হোসেন (১৮) ও নাসির মিয়া (২৩)। পথিমধ্য পাগলা-জগন্নাথপুর আঞ্চলিক মহাসড়কের মজিদপুর নামক স্থানে এসে হঠাৎ শিয়ালকে চাপা দিয়া পার্শ্ববর্তী একটি গাছের সাথে ধাক্কা লাগে। পরে কলকলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি স্থানীয় বাসিন্দা লায়েক আহমদ তাদের উদ্ধার করে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শহিদুল্লাহ কাওছার জাকারিয়াকে মৃত বলে ঘোষণা দেন। অপর আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন রয়েছেন তাঁরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশীদ চৌধুরী। তিনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD