ডিসেম্বর ৩, ২০২০

জগন্নাথপুরে বসতঘর থেকে অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক ব্যবসায়ী গ্রেফতার

১ min read

জগন্নাথপুর প্রতিনিধি :সুনামগঞ্জের জগন্নাথপুরে পুলিশের অভিযানে রিমান্ডে থাকা আসামী নজরুল ইসলামের(৩৯) স্বীকারোক্তিতে তার বসতঘর থেকে একটি অবৈধ পাইপগান এবং পৃথক আরেক অভিযানে সেলিম মিয়া(৪২) নামে এক ব্যক্তিকে মদসহ গ্রেফতার করা হয়েছে। রিমান্ডে থাকা নজরুল ইসলাম জগন্নাথপুর উপজেলার ব্রাক্ষনগাঁও (ইসলামপুর) গ্রামের মৃত ওয়ারিশ উল্ল্যার পুত্র ও সেলিম মিয়া কিশোরগঞ্জ জেলার ইটনা থানার দরগাহাটি গ্রামের মৃত কুদরত উল্ল্যার পুত্র।

পুলিশ সুত্রে জানা যায়, জগন্নাথপুর থানার মামলা নং-০১ তাং-০১/০৩/২০১৮ ইং, ধারা-৪৫৭/৩৮২ দ. বি. এর রিমান্ডের আসামী নজরুল ইসলামকে ব্যাপক ও নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তাহার হেজাফতে একটি পাইপগান আছে বলে স্বীকার করে। তার স্বীকারোক্তিতে জগন্নাথপুর থানার ইন্সপেক্টর তদন্ত মো. আশরাফুল ইসলাম, এসআই মো. লুৎফুর রহমান, এসআই মোহাম্মদ হাবিবুর রহমান, এসআই গোলাম ফাত্তাহ মুর্শেদ চৌধুরী ও এএসআই সাদেকুর রহমান সংগীয় ফোর্সসহ শনিবার (২৪ মার্চ) দিবাগত গভীর রাতে অভিযান পরিচালনা করে নজরুল ইসলামের শয়নকক্ষের বক্স খাটের নিচ থেকে একটি একটি লোহার তৈরী পাইপ গান, যাহার দুইটি অংশে বিভক্ত, বডি অংশ ও ব্যারেল অংশ উদ্ধার করে।

অপরদিকে শনিবার (২৪ মার্চ) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে এসআই হাবিবুর রহমানের নেতৃত্বে আরেকটি অভিযান পরিচালনা করে ৫ লিটার মদসহ সেলিমকে জগন্নাথপুর বাজারের মির্জা বাড়ী জামে মসজিদের সামন থেকে পুলিশ গ্রেফতার করে।

অস্ত্র উদ্ধার ও মদসহ আসামী গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ বলেন, নজরুলের বিরুদ্ধে অস্ত্র আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অপর আসামী সেলিম মিয়াকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.