অক্টোবর ২৬, ২০২০

খালেদা জিয়া বিহীন নির্বাচন হতে দেয়া হবে না -আব্দুস সালাম

১ min read

 আগামীতে বেগম খালেদা জিয়া ছাড়া দেশে কোনো নির্বাচন হতে দেয়া হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ। তিনি বলেন, সরকারের সাজানো ও ষড়যন্ত্রমূলক মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সাজা দেয়া হয়েছে, সরকারের কোনো ষড়যন্ত্রতেই কাজ হবে না। আগামীতে খালেদাবিহীন কোনো নির্বাচন দেশে আর হবে না, হতে দেয়া হবে না।

সোমবার (২৬ মার্চ) সকালে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা বিএনপির উদ্যোগে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো শেষে এক আলোচনা সভায় অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আব্দুস সালাম বলেন, অত্যন্ত ভারাক্রান্ত মন নিয়ে আমরা এই বছর স্বাধীনতা দিবস উৎযাপন করছি। যে মহান নেতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বাংলাদেশের স্বাধীনতা ঘোষণা করেছে সেই নেতার সহ-ধর্মিনী সাবেক প্রধানমন্ত্রী গণতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা সাজানো মামলায় কারান্তরীণ করা হয়েছে।

এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ‘দেশ নেত্রীর কারান্তরীণ করার শোককে আজ শক্তিতে রূপান্তরিত করে আন্দোলনের মাধ্যমে তাকে মুক্ত করে স্বৈরাচার সরকারের পতন ঘটিয়ে তার নেতৃত্বেই আমাদেরকে আগামীতে নির্বাচনে অংশ গ্রহণ করতে হবে।’

তিনি আরও বলেন, ‘সরকার যেদিন ঢাকঢোল পিটিয়ে দেশকে উন্নয়নশীল দেশের তকমা লাগাতে চেয়েছিল, সেই দিনই আমরা শুনতে পেলাম জার্মানের একটি গবেষণায় নতুন পাঁচটি স্বৈরাতান্ত্রিক দেশের তালিকায় বাংলাদেশের নাম চলে এসেছে, যা আমাদের জন্য অত্যন্ত লজ্জাজনক।’

এসময় উপস্থিত ছিলেন লৌহজং উপজেলা বিএনপির সভাপতি মো:শাজাহান খান, সাধারণ সম্পাদক হাবিবুর খান চাকলাদার অপু, যুগ্ম-সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাচ্চু, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল লতিফ ঢালী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.