অক্টোবর ৩০, ২০২০

খালেদা জিয়ার চিকিৎসা প্রতিবেদন কারাকর্তৃপক্ষের কাছে হস্তান্তর

১ min read

নতুন আলো নিউজ ডেস্ক :বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা প্রতিবেদন কারাকর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের বোর্ড।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে এ প্রতিবেদন হস্তান্তর করা হয় বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসিরুদ্দিন।

তিনি বলেন, ঢাকা মেডিকেল কলেজের যে চারজন অধ্যাপক খালেদা জিয়াকে চিকিৎসা দিয়েছিলেন, তারা চিকিৎসার একটি চূড়ান্ত প্রতিবেদন আমাদের কাছে হস্তান্তর করেছেন। সেটা হাসপাতালের পক্ষ থেকে কারাকর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে।

কারাগারে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চারজন বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে মেডিকেল বোর্ড গঠন করা হয়।

মেডিকেল বোর্ডের সদস্যরা হলেন- অধ্যাপক মো. শামছুজ্জামান (অর্থোপেডিক্স), অধ্যাপক মনসুর হাবীব (নিউরোলজি), অধ্যাপক টিটু মিয়া (মেডিসিন) এবং সোহেলী রহমান (ফিজিক্যাল মেডিসিন)।

রোববার দুপুরে নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে এই চিকিৎসক দল গিয়ে খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করেন।

বোর্ডের প্রধান অধ্যাপক শামছুজ্জামান বলেন, আমিসহ চারজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে গিয়ে খালেদা জিয়ার সঙ্গে কথা বলেছিলাম। তার সমস্যাগুলো শুনেছি। উনার ঘাড়ে, হাতে, পায়ে ব্যথা আছে। এই ব্যথার কারণে তিনি আগে থেকেই কিছু ওষুধ খেতেন। এগুলোর পাশাপাশি আরো কিছু ওষুধ ওই দিনই যোগ করা হয়েছে। তার ব্যবস্থাপত্রে উনার রক্ত পরীক্ষা ও এক্স-রে করার কথা উল্লেখ করা হয়েছে। এ ছাড়া আমাদের ফিজিক্যাল মেডিসিন বিভাগের প্রধান ড. সোহেলী রহমান খালেদা জিয়াকে কিছু ব্যায়ামও দেখিয়ে দিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.