নভেম্বর ১, ২০২০

সুনামগঞ্জের গৌরারং ইউনিয়নে ভাইয়ের রডের আঘাতে ভাই খুন

১ min read

মুুুুহিবুর রেজা টুনু   :   সুনামগঞ্জে ছুঁটি কাটাতে গিয়ে পৈতৃক সম্পত্তি ভাগ-ভাটোয়রা নিয়ে বড় ভাই ও তার পরিবারের লোকজনের হামলায় নিহত হলেন এক পুলিশ কনষ্টেবল।
বৃহস্পতিবার (০৫ এপ্রিল) সন্ধা সাড়ে ৭টায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নিজাম উদ্দিন (২৬) নামের পুলিশ কনস্টেবল মৃত্যুর কোলে ঢলে পড়েন।
তিনি সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের ইনাতনগর গ্রামের জহুর উদ্দিনের ছেলে ও সিলেট জেলা পুলিশে কর্মরত একজন পুলিশ সদস্য।
নিহতের নিজাম উদ্দিনের ছোট ভাই কামাল উদ্দিন বৃহস্পতিবার রাত ১১টায় জানান, সদর উপজেলার ইনাতনগরের গ্রামের বাড়িতে পৈতৃক সম্পক্তির ভাগ ভাটোয়ারা নিয়ে পুর্বের জের ধরে বৃহস্পতিবার সকাল ৭ থেকে সাড়ে ৭টার দিকে জহুর উদ্দিনের বড় ছেলে জামাল উদ্দিন ও তার ছেলেসহ পরিবারের লোকজন সংঘবদ্ধ হয়ে বাড়িতে ছুটিতে থাকা সহোদর ছোট ভাই পুলিশ সদস্য নিজাম উদ্দিনকে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করে। এক পর্যায়ে লোহার রডের আঘাতে নিজাম উদ্দিনের মাথার অতিরিক্ত রক্ত ক্ষরণ শুরু হলে পরিবারের অন্যান্যরা ও প্রতিবেশীরা তাকে উদ্ধার করে বেলা সাড়ে ১০টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
দিনভর চিকিৎসা সেবা দেয়ার পর অতিরিক্ত রক্ষক্ষরণের কারনে সন্ধা ৭টা ২০ মিনিটের দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। নিহত নিজামের একমাত্র স্ত্রী ও দেড় বছর বয়সী এক শিশু কন্যা রয়েছে।
সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. মাহবুবুল আলম রাতে বলেন, নিহত নিজাম সিলেট জেলা পুলিশের একজন কনষ্টেবল ছিলেন- ছুঁটিতে বাড়িতে গেলে সেখানে পারিবারীক দ্বন্ধে তার ওপর অপর ভাই ও পরিবারের লোকজনের হামলায় মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হয়েই চিকিৎসাধীন অবস্থায় তিনি বৃহস্পতিবার সন্ধায় মারা গেছেন।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.