নভেম্বর ১, ২০২০

ভাইয়ের হাতে ভাই খুন শেষ পর্যন্ত থানায় আত্মসমর্পণ

নতুন আলো প্রতিনিধি ::সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের ইনাতনগর গ্রামে পারিবারিক কলহের জেরে বড় ভাইয়ের হাতে পুলিশ কনস্টেবল ছোট ভাই নিহতের ঘটনায় বড় ভাইয়ের আত্মসমর্পণ। নিহত পুলিশ কনস্টেবল নাম মোঃ নিজাম উদ্দিন(৩২)। তারা একে অপরের আপন সহোদর।
শুক্রবার রাত পৌনে ৮টায় তিনি সুনামগঞ্জ সদর মডেল থানায় এসে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ শহীদুল্লাহ ও ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল মামুনের নিকট আত্মসমর্পণ করেন। আত্মসমর্পণকারীর নাম মোঃ জামাল উদ্দিন(৫০)। তিনি ইনাতনগর গ্রামের জহুর উদ্দিনের ছেলে। নিহত নিজাম উদ্দিন সিলেট পুলিশ লাইনের কর্তব্যরত ছিলো। সে ঘটনার আগের দিন অর্থাৎ গত বুধবারে ছুটি নিয়ে গ্রামের বাড়িতে আসে বলে জানা যায়।
নিহতের পারিবারিক সুত্রে জানা যায়,গত বৃহস্পতিবার সকালে পুলিশ কনস্টেবল নিজাম উদ্দিন ও তার বড় ভাই দু”ভাই কামাল উদ্দিন ও জামাল উদ্দিনের মধ্যে বাড়ির জমি নিয়ে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। কথা কাটাকাটির একপর্যায়ে মেঝো ভাই কামাল উদ্দিন তার বড় ভাই জামাল উদ্দিনকে মাটিতে ফেলে রড দিয়ে মারতে এগিয়ে এলে তার ছোট ভাই পুলিশ কনস্টবল নিজাম উদ্দিন বড়ভাই জামাল উদ্দিনকে রক্ষা করতে তাকে জড়িয়ে ধরে। এ সময় কামাল উদ্দিন কামাল উদ্দিন লাঠি দিয়ে জামাল উদ্দিনকে মারার চেষ্টাকালে এই রডের আঘাতে পুলিশ কনস্টবল নিজাম উদ্দিনের মাথায় লেগে সে গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে তিনি ঐদিন দিবাগত রাত সাড়ে ৮টায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।
এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ শহীদুল্লাহ আত্মসমর্পণের সত্যতা স্বীকার করে জানান,পারিবারিক কলহের জেরে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া ঝাটিতে এ ঘটনা ঘটে। নিহত পুলিশ কনস্টবলের মরদেহ ময়নাতদন্ত শেষে তার ৯টায় তার গ্রামের বাড়ি ইনাত নগরে জানাজা শেষে গ্রামের কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.