ডিসেম্বর ৩, ২০২০

ছাতক উপজেলার যুবলীগ নেতা হেলাল উদ্দিন ও ছাত্রলীগ নেতা মাসুমের নিঃশর্ত মুক্তির দাবি

বিশেষ প্রতিনিধি::

সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের যুবলীগ নেতা হেলাল উদ্দিন ও ছাত্রলীগ নেতা মাসুমের নিঃশর্ত মুক্তি দাবিতে উত্তাল হয়ে উঠেছে উপজেলার জনপদ।চলছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রচারনা।।

উপজেলার যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীদের সাথে আলাপ করে জানা যায়, গত ১৮ মে ২০১৭ ইংরেজী জায়গা দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে উপজেলার হাবিদপুর গ্রামের হাফিজ সাঈদ আহমেদ নিহত হয়। এ ঘটনায় আক্রোশমূলক ভাবে মাসুম হেলাল সহ একই পরিবারের ৭ জনকে আসামি করা হয়। গত ৫ এপ্রিল যুবলীগ নেতা হেলাল উদ্দিন ও ছাত্রলীগ নেতা মাসুম আদালতে হাজিরা দিতে গেলে আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করে।

এদিকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা থেকে তারুণ্যের অহংকার, তরুণ সংগঠক ও সমাজসেবক, মুজিব আদর্শের পরীক্ষিত সৈনিক, জাউয়া বাজার ইউনিয়নের স্বপ্নদ্রষ্টা, ছাতক উপজেলা যুবলীগের অন্যতম সদস্য মোঃ হেলাল উদ্দিন ও তুখোড় ছাত্রলীগ নেতা মাসুম আহমেদের বিরুদ্ধে স্বাধীনতা বিরোধী অপশক্তির দায়েরকৃত যড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও অবিলম্বে নিঃশর্ত মুক্তি জানান।নিঃশর্ত মুক্তি চাই স্লোগানের পোস্টারে ছেয়ে গেছে ফেইসবুকের টাইমলাইন।

 

 

 

 

ছাতক উপজেলার সচেতন নাগরিক, দলীয় নেতাকর্মী, বিভিন্ন সংগঠনের নেতাকর্মীগন নিজের ফেইসবুক আইডি থেকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা থেকে যুবলীগ নেতা হেলাল উদ্দিন ও ছাত্রলীগ নেতা মাসুম আহমেদের নিঃশর্ত মুক্তি দাবি করে ফেইসবুকে পোস্ট করেছেন।

 

 

 

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.