ডিসেম্বর ৫, ২০২০

ঐতিহাসিক জয়ের পর সিদ্ধান্ত নিলেন মেসি

১ min read

প্রায় এক বছর ধরে টালবাহানার পর বার্সেলোনার ভক্তদের অপেক্ষার হয়তো অবসান হতে চলেছে। ক্লাবের সঙ্গে নতুন চুক্তিতে সই করতে চলেছেন লিওনেল মেসি।
স্প্যানিশ সংবাদমাধ্যমের দাবি, প্যারিস সঁ জরমঁ-এর বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের ঐতিহাসিক প্রি-কোয়ার্টার ফাইনাল জয়ের পর মেসি ক্লাবের প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তোমেউ’কে জানিয়ে দিয়েছেন, নতুন চুক্তিতে সই করতে রাজি। স্পেনের একটি সংবাদপত্র আরো জানিয়েছে, মেসির বাবা জর্জে, যিনি ছেলের এজেন্টও, ইতিমধ্যেই বার্সেলোনা প্রেসিডেন্টের সঙ্গে বৈঠকও সেরে ফেলেছেন। ক্লাবের পক্ষ থেকে মেসিকে আকাশছোঁয়া আর্থিক প্রস্তাব দেয়া হয়েছে। বছরে ৩৫ মিলিয়ন পাউন্ড! সেক্ষেত্রে লিও’র সাপ্তাহিক বেতন হবে ৬৭ হাজার মিলিয়ন পাউন্ড!
এদিকে, ৩৫ বছর পর এল ক্লাসিকো হতে চলেছে স্পেনের বাইরে। এই মরসুমের প্রথম এল ক্লাসিকো হবে মায়ামিতে। আগামী ২৯ জুলাই। টুর্নামেন্টের নাম আন্তর্জাতিক চ্যাম্পিয়নন্স আমন্ত্রণী কাপ। কিন্তু প্রদর্শনী ম্যাচ হলেও বার্সেলোনা আর রিয়াল মাদ্রিদ মুখোমুখি হলে ম্যাচ আর প্রদর্শনী থাকে না। স্পেনের বাইরে শেষবার এল ক্লাসিকো হয়েছিল ১৯৮২ সালে। সেই ম্যাচে রিয়াল মাদ্রিদ এক গোলে হারিয়ে বার্সেলোনাকে। গোলদাতা ছিলেন স্পেনের জাতীয় কোচ ভিসেন্তে দেল বস্কি।
তবে, আকাশছোঁয়া আর্থিক প্রস্তাবে নতুন চুক্তিতে সই করলেও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর চেয়ে পিছনে থাকতে হচ্ছে মেসি’কে। ইংল্যান্ডের একটি বাণিজ্যিক সংস্থা জানিয়েছে, গত বছর মাত্র ৪৫ ঘণ্টা কাজ করে (প্র্যাক্টিস এবং ম্যাচ ধরে) ক্রিশ্চিয়ানো রোনাল্ডো দ্রুততম ক্রীড়াবিদ হিসেবে এক মিলিয়ন পাউন্ড রোজগার করেছেন। দু’নম্বরে রয়েছেন মেসি।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.