ফেব্রুয়ারি ২৫, ২০২১

দিরাইয়ে ইয়াবাসহ মাদক সম্রাজ্ঞী হেলেনা গ্রেপ্তার

১ min read

নতুন আলো নিউজ ডেস্ক ::সুনামগঞ্জের দিরাইয়ে ৫২পিছ ইয়াবাসহ এলাকার বহুল আলোচিত মাদক সম্রাজ্ঞী হেলেনা আক্তার খেলাকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (০৭ এপ্রিল) দিবাগত রাত ১০ঘটিকার দিকে দিরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামালের নেতৃত্বে এস আই কাজল দে, মেহেদী হাসান ও মশিউর রহমানসহ একদল পুলিশ  পৌর এলাকার বাসস্টেশন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

ধৃত খেলা বেগম বাগবাড়ী গ্রামের মৃত আব্দুর রূপ মিয়ার মেয়ে।রাতেই এসআই মশিউর রহমান বাদী হয়ে গ্রেপতারকৃত খেলা বেগমকে আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে রোববার জেল হাজতে প্রেরণ করে। দিরাই থানায় মামলা নং-৭, তারিখ-০৭-০৪-১৮ইং।

দিরাই থানা ভারপ্রপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল জানান- ধৃত খেলা বেগম ধীর্ঘদিন দিনধরে  বাসর্স্টেশন এলাকায় সরকারি জায়গা দখল করে স্থাপনা নির্মাণ করে মাদকসহ অনৈতিক কার্যকলাপ চালিয়ে আসছে। সে বিগত পৌরসভা নির্বাচনে সংরক্ষিত নারী আসনে নির্বাচন করেছে। সে অত্যন্ত প্রভাবশালী হওয়ার কারণে তার বিরুদ্ধে কেউ কোন কথা বলতে পারেনা।

আমি এ থানায় দায়িত্ব নেয়ার পর থেকে তার বিরুদ্ধে অনেক খবর পেয়ে আসছি। গতকাল (শনিবার) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে তার বসত ঘর থেকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়। অভিযান চলবে, এ এলাকা মাদকসহ সকল অনৈতিক কার্যকলাপ জিরো টলারেন্সে নিয়ে আসা হবে। যে যত বড় শক্তিশালী হোক না কেন, কোন ছাড় দেয়া হবেনা।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.