অক্টোবর ২১, ২০২০

জগন্নাথপুরে রানীগঞ্জ ফ্রেন্ডস্ ক্লাবে বিশুদ্ধ পানি পান করন শীর্ষক আলোচনা সভা অনুষ্টিত

১ min read

জগন্নাথপুর প্রতিনিধিঃ
সুনামগঞ্জের জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়নের আর্তমানবতা ও সামাজিক উন্নয়নের কাজে নিয়োজিত রানীগঞ্জ ফ্রেন্ডস্ ক্লাবের ধারাবাহিক নলকুপ স্থাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।
আজ সোমবার বেলা ২ ঘটিকায় ফ্রেন্ডস্ ক্লাবের কার্যালয়ে ক্লাবের উদ্যোগে যুক্তরাজ্য শাখার অর্থায়ানে আছিমপুর গ্রামে নলকুপ স্থাপন উপলক্ষে বিশুদ্ধ পানি পান করন শীর্ষক আলোচনা সভায় সভাপতিত্ব করেন ফ্রেন্ডস্ ক্লাবের সভাপতি মো. ইসলাম আলী ও পরিচালনা করেন ফ্রেন্ডস্ ক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক মো.ফখরুল ইসলাম।সভায় পবিত্র কোরআন তেলাওয়াত করেন ফ্রেন্ডস্ ক্লাবের ধর্ম বিষয়ক সম্পাদক ক্বারী কায়েছ আহমদ, স্বাগত বক্তব্য রাখেন ফ্রেন্ডস ক্লাবের সদস্য মো.কাওছার আহমদ।

 

 

প্রধান অতিথির বক্তব্য রাখেন, ফেন্ডস্ ক্লাব যুক্তরাজ্য শাখার প্রতিষ্টাতা সদস্য হাজী মো. আব্দুল সোবহান,বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফেন্ডস্ ক্লাব যুক্তরাজ্য শাখার প্রতিষ্টাতা সদস্য মো.আব্দুল মতিন।
সভায় আরো বক্তব্য রাখেন আজীবন দাতা সদস্য ও উপদেষ্টা মো.মুক্তার মিয়া,ক্লাবের উপদেষ্টা ডা.ছদরুল ইসলাম,ক্লাবের শুভাকাঙক্ষী মাওলানা ফয়ছল আহমদ,উপদেষ্টা রাজিব তালুকদার, সাংবাদিক মো.ফখরুল ইসলাম ও মানবাধীকারকর্মী মো.গোলাম সারোয়ার,বিশিষ্ট কবি জামাল শহিদ,ক্লাবের সদস্য আলফু মিয়া।

 

 

সভায় উপস্থিত ছিলেন রানীগঞ্জ ফেন্ডস্ ক্লাবের সাধারন সম্পাদক মো.মিফতাহ উদ্দিন,অর্থ সম্পাদক মো.হাবিব উদ্দিন,শিক্ষা-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুজায়েল আহমদ ডালিম,প্রচার সম্পাদক মোহাম্মদ আলী,সদস্য সুজন আহমদ,মো.রইছ উদ্দিন,রাজিব আহমদ,শুভাকাঙক্ষী আব্দুর রহিম,জমির উদ্দিন সহ সাধারন শ্রেণী পেশার মানুষ।

 

উক্ত সভায় বক্তাগন বলেন রানীগঞ্জ ইউনিয়নের ক্লাবের আদর্শ ক্লাব হল ফ্রেন্ডস্ ক্লাব যা অত্র এলাকার সকল মানুষের সেবা করার জন্য কাজ করে যাচ্ছে। উক্ত ক্লাব গরিব,দুঃখী মেহনতী মানুষের জন্য যে কর্মসূচি বাস্তবায়ন করছে যা অত্র এলাকার নয় জগন্নাথপুরের সকলের মুখে মুখে শুনা যায়,মানবতার জন্য কল্যাণ মুখী কাজ করে যাচ্ছে। সকলের মতো দেশ বিদেশের বিত্তশালীরা এগিয়ে আসলে এই দেশের দরিদ্র মানুষরা উপকৃত হবে।আগামী দিনেও রানীগঞ্জ ইউনিয়নের সেবা করে যাবে রানীগঞ্জ ফ্রেন্ডস্ ক্লাব।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.