অক্টোবর ২৭, ২০২০

ইনাতগঞ্জ বাজার পরিচালনা কমিটির নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী আশাহীদ আলী আশা’র অঙ্গিকার

নিজস্ব প্রতিনিধি::

নবীগঞ্জ উপজেলার ঐতিয্যবাহী ইনাতগঞ্জ বাজারের সম্মানিত ব্যবসায়ী বৃন্দ, আমার সালাম/আদাব গ্রহণ করুন। ইনাতগঞ্জ বাজারের সার্বিক উন্নয়ন অবকাঠামোর পরিবর্তন এখন সময়ের প্রয়োজন। ইনাতগঞ্জ বাজারটি নানা সমস্যায় জর্জরিত রয়েছে।

পানি নিস্কাশনের ব্যবস্থা নামমাত্র থাকায় বৃষ্টির মৌসমে জলাবদ্ধতা সৃষ্টি হয়। পাবলিক টয়লেট ও টিউবল যতাস্থানে নির্মাণের প্রয়োজনীয়তা রয়েছে। ব্যবসায়ীদের দোকান চুরি রোধ কল্পে জবাবদিহিতা পূর্বক বিশ্বস্ত শক্তিশালী পাহারা নিয়োগ করে অনাকাঙ্ক্ষিত দোকন চুরি বন্দ করা। সর্বপ্রকার জুয়া খেলা, মাদকদ্রব্য ক্রয় বিক্রয় ও সেবন বাজারে নিষিদ্ধ করা।

বিশেষ করে বাজারে সর্বসাধারণের জন্য ন্যায় বিচার প্রতিষ্ঠা করা প্রয়োজন। এজন্য পাইলগাঁও ইউনিয়ন, দীঘলবাক ইউনিয়ন, পূর্ব বড় ভাকৈর ইউনিয়ন ও ইনাতগঞ্জ ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যান বৃন্দ ও বিশিষ্ট মুরব্বিয়ানদের সমন্বয়ে ইনাতগঞ্জ বাজার বিচারিক প্যানেল গঠন করা। সম্মানিত ব্যবসায়ীদের অধিকার সংরক্ষন করার মাধ্যমে সকল প্রকার সুযোগসুবিধা প্রদান করা।

বিশেষ করে ইনাতগঞ্জ বাজারের উল্লেখিত সমস্যার বাস্তবায়ন ও বাজারকে আধুনিকয়ান করার লক্ষে আসন্ন ইনাতগঞ্জ বাজার পরিচালনা কমিটির নির্বাচনে আমি সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছি। এর পূর্বে আপনাদের ভোটে সাংগঠানিক সম্পাদক ও যুগ্ম সম্পাদক নির্বাচিত হয়েছিলাম। কিন্ত পদবীর কাজ সংকির্ণ থাকায় আন্তরিক ইচ্ছা থাকা সত্বেও বজারের উন্নয়ন করতে পারিনি। ইনাতগঞ্জ বাজারে রাতে আলোক বাতি না থাকায় ব্যবসায়ীদের দোকানের নিরাপত্তা বিঘ্নিত হচ্ছে।

বাজারের প্রতিটি গলিতে ও গুরুত্বপূর্ন স্থানে বিনা মূল্যে বিদ্যুতের আলোর ব্যবস্থা করা। বর্জ পরিস্কার ও পরিচ্ছন্ন করতে বাজারের গলিতে নির্ধারিত ডাস্টবিনের ব্যস্থা করা। ইনাতগঞ্জ বাজারে বাড়ি হওয়ায় ব্যবসায়ীদের যেকোনো সমস্যা হলে আমি ছুটে আসি এবং যতা সম্ভব সমাধান করি। আমার ব্যবসার পরিধি ছোট থাকায় সবসময়ভর ফ্রি থাকতে হয়।

এজন্য দিনরাত যেকোনো সময় ব্যবসায়ীদের সমস্যাদি হলে তাৎক্ষনাৎ আমি আপনাদের পাশে ছিলাম এবং আছি ও থাকব ইনশাআল্লাহ। মানুষ ভুল ভ্রান্তির উর্ধ্বে নয়, আমার ভুল থাকা স্বাভাবিক।

আপনাদের কাছে অতিত ভুলের জন্য ক্ষমা প্রার্থী ।

সম্মানিত ব্যবসায়ী বৃন্দ, আমি সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে আগামীকাল ২৮ এপ্রিল শনিবার আপনাদের প্রতীক ”দোয়াত কলম” মার্কায় দোয়া/আশির্বাদ ও মহামূল্যবান ভোট প্রত্যাশা করছি।

 

আশাহীদ আলী আশা

সাধারণ সম্পাদক পদপ্রার্থী

ইনাতগঞ্জ বাজার পরিচালনা নির্বাচন।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.