ফেব্রুয়ারি ২৫, ২০২১

মাদার অব ডেমক্রেসি খালেদা জিয়া খুবই অসুস্থ, আমরা অত্যন্ত উদ্বিগ্ন -মির্জা ফখরুল

১ min read

কারাগারে বিএনপি চেয়ারপার্সন,মাদার অব ডেমক্রেসি বেগম খালেদা জিয়া খুবই অসুস্থ বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, মেডিকেল বোর্ডের সাজেস্ট করা ওষুধগুলো এখন আর কাজ করছে না। শনিবার রাজধানীর নাজিমুদ্দিন রোডের পুরাতন কারাগারে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে কারাফটকে সাংবাদিকদের এসব কথা বলেন বিএনপি মহাসচিব।
তিনি বলেন, আজ আমরা বেগম জিয়াকে যেরকম দেখেছি, তাতে আমরা অত্যন্ত উদ্বিগ্ন। তার স্বাস্থ্যের অবস্থা আসলেই অত্যন্ত খারাপ। হাসপাতালে রেখে তার আশু চিকিৎসা প্রয়োজন। উনি ইউনাইটেড হাসপাতালের কথা বলেছিলেন।
মির্জা ফখরুল বলেন, তিনি (খালেদা জিয়া) বলেছেন- তার বাম হাত শক্ত হয়ে যাচ্ছে, বাম হাতের ওজনও বেড়ে গেছে। বাম পা থেকে শুরু করে শরীরের বাম পাশের ব্যাথা বেড়ে গেছে। সাধারণভাবে হাঁটা-চলা করাও মুশকিল হয়ে পড়েছে। এছাড়া বেগম জিয়ার ডান চোখ লাল হয়ে গেছে।
সরকারের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, অবিলম্বে বিএনপি চেয়ারপারসন যে হাসপাতালে যেতে চেয়েছেন, সেখানে রেখে তাকে বিশেষভাবে চিকিৎসা দেয়ার ব্যবস্থা করুন। এটা সরকারের দায়িত্ব।
খালেদা জিয়ার শারীরিক ক্ষতি হলে তার দায়-দায়িত্ব সরকারকে নিতে হবে মন্তব্য করে বিএনপি মহাসচিব বলেন, সরকারের গঠন করা মেডিকেল বোর্ডের সাজেস্ট করা আগের ওষুধগুলো আর কাজ করছে না।
তিনি আরো বলেন, বিএনপি চেয়ারপারসন দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। গণতন্ত্রের মুক্তির জন্য নেতা কর্মীদেরকে সাহসের সঙ্গে আন্দোলন চালিয়ে যেতে বলেছেন।
এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও নজরুল ইসলাম খান, খালেদা জিয়ার একান্ত সচিব এ বি এম আবদুস সাত্তার, মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।
এর আগে বিকাল পৌনে ৪টার দিকে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও নজরুল ইসলাম খান।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.