নভেম্বর ১, ২০২০

সাফল্যের ধারাবাহিকতায় সিলেট পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়

১ min read

নিজস্ব প্রতিনিধি::

ঐতিহ্যবাহী পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়, সিলেট এর এসএসসি পরীক্ষা ২০১৮ এ পাশের হার ৯৯.৫%। মোট পরীক্ষার্থী ১৬৪ জনের মধ্যে ১৬৩ জন পরীক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। একজন পরীক্ষার্থী পরীক্ষায় অনুপস্থিত ছিল।

বিজ্ঞান বিভাগে ১০৯ জন পরীক্ষার্থীর মধ্যে ১০৯ জনই উত্তীর্ণ হয়েছে, এর মধ্যে এ+ পেয়েছে ৪২ জন, এ গ্রেড ৬৫ জন এবং এ- ০২ জন।

মানবিক বিভাগে মোট ২৬ জন পরীক্ষার্থীর মধ্যে ২৫ জন উত্তীর্ণ হয়েছে, এর মধ্যে এ+ পেয়েছে ০২ জন, অ ১০ জন, এ- ০৯ জন, ই গ্রেড ০৩ জন, ই গ্রেড ০১ জন এবং অনুপস্থিত ছিল ০১ জন।

ব্যবসায় শিক্ষা বিভাগে ২৯ জন পরীক্ষার্থীর মধ্যে ২৯ জনই উত্তীর্ণ হয়েছে, এর মধ্যে এ গ্রেড ১২ জন, এ- ১৩ জন, ই গ্রেড ০৩ জন এবং ই গ্রেড পেয়ে উত্তীর্ণ হয় ০১ জন।

পরীক্ষায় এ সাফল্যের জন্য বিদ্যালয়ের সভাপতি ও সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া এবং পরিচালনা পর্ষদের সকল সদস্য ও অভিভাবকবৃন্দ সন্তোষ প্রকাশ করেন।

সভাপতি উত্তীর্ণ শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকাবৃন্দের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে আরও ভালো ফলাফল করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

প্রধান শিক্ষক মো: শাহ আলম এ সাফল্যে সকল শিক্ষকবৃন্দের নিরলস চেষ্টা ও শিক্ষার্থীদের মেধা অনুসারে গ্রুপভিত্তিক পরিচর্চা এবং পরিচালনা পর্ষদের সম্মানিত সভাপতি মহোদয়ের দিক নিদের্শনার ফসল বলে অভিমত ব্যক্ত করেন।

 

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.