অক্টোবর ২৮, ২০২০

গনতন্ত্র পুনরুদ্ধারে জাতীয় ঐক্য সবচেয়ে বেশি প্রয়োজন -মির্জা ফখরুল

নতুন আলো নিউজ ডেস্ক : সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গণতন্ত্র উদ্ধার ও মানুষের অধিকার প্রতিষ্ঠা করার জন্য, দেশের প্রয়োজনে আসুন আমরা সবাই ঐক্যবদ্ধ হই।

শনিবার রাজধানীর ইস্কাটন গার্ডেন রোডে ঢাকা লেডিজ ক্লাবে আয়োজিত এক ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন। রাজনৈতিক নেতৃবৃন্দের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করে বিএনপি।

মির্জা ফখরুল বলেন, আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া আমাদের মাঝে নেই। কারণ এই সরকারের ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় তাকে কারাগারের অন্ধ প্রকষ্টে ইফতার করতে হচ্ছে। আমরা সবাই আজ এ জন্য ভারাক্রান্ত।

তিনি বলেন, দেশের এই দুঃসময়ে, গণতন্ত্রের সংকটে আমরা সবাই প্রত্যাশা করি, আমাদের জাতীয় নেতৃবৃন্দ তাদের মূল্যবান অবদান রাখবেন এবং জাতিকে এই সংকট থেকে উত্তরণে নেতৃত্ব দেবেন।

তিনি আরও বলেন, আমরা এ কথা সবসময় বলে আসছি এবং বিশ্বাস করি এই সময়ে জাতীয় ঐক্য সবচেয়ে বেশি প্রয়োজন। গণতন্ত্র উদ্ধার করার জন্য মানুষের অধিকার প্রতিষ্ঠা করার জন্য, আজকে যারা জাতীয় শীর্ষ নেতৃবৃন্দ রয়েছেন, তাদের সবার প্রতি আমাদের উদাত্ত আহ্বান থাকবে, আসুন দেশের এই প্রয়োজনে আমরা সবাই ঐক্যবদ্ধ হই, এবং আমরা আমাদের অধিকার আদায় করে নেই এবং দেশের মানুষের অধিকার প্রতিষ্ঠিত করি।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.