সোম. নভে ১৮, ২০১৯

কক্সবাজারে প্রিয়াঙ্কা, বাংলাদেশে থাকবেন দুই দিন

অনলাইন নিউজ ডেস্ক : ঝটিকা সফরে বাংলাদেশে এসেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে তিনি কক্সবাজারে অবস্থান করছেন। এ সফরে তিনি দুই দিন বাংলাদেশে থাকবেন বলে জানা গেছে।

কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ কর্মকর্তা (ডিআইও) প্রভাস চন্দ্র ধর জানান, ‘আজ দুপুর ১টা ৩০ মিনিটে কক্সবাজার পৌঁছান প্রিয়াঙ্কা চোপড়া। সেখান থেকে রয়েল টিউলিপ হোটেলে উঠেছেন তিনি। আজ বিকেল ৪টায় টেকনাফের শাপলাপুর রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে যাবেন। আগামীকাল মঙ্গলবার সকাল ১০টায় ল্যাদা ও দুপুর ১২টায় উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন তিনি। পরিদর্শন শেষে মঙ্গলবারই একটি ফ্লাইটে ভারতে ফিরে যাওয়ার কথা রয়েছে।’

জাতিসংঘের শিশু তহবিল (ইউনিসেফ) এর শুভেচ্ছাদূত প্রিয়াঙ্কা চোপড়া। এ প্রতিষ্ঠানের আমন্ত্রণে রোহিঙ্গা শিবির পরিদর্শন এসেছেন এই অভিনেত্রী।

রোববার রাতে প্রিয়াঙ্কা চোপড়ার ফ্যান পেজ তার বাংলাদেশ সফরের কথাটি প্রথম জানায়। কিন্তু তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে এ বিষয়ে কোনো তথ্য ছিল না। আজ সোমবার সকালে প্রিয়াঙ্কা চোপড়া তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়ে বিষয়টি জানান।

এ প্রসঙ্গে প্রিয়াঙ্কা লিখেন, ‘আমার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট অনুসরণ করুন। বাংলাদেশে রোহিঙ্গা শিবির থেকে আমার অভিজ্ঞতা শিগগির শেয়ার করব। আমি সেখানেই যাচ্ছি।’

গত ১৯ মে ব্রিটিশ রাজপরিবারের আমন্ত্রণে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের ‘রয়েল বিয়ে’তে উপস্থিত হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এরপর দুবাই থেকে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সোমবার সকালে ঢাকায় আসেন প্রিয়াঙ্কা।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.