1. bnp786@gmail.com : editor :
  2. sylwebbd@gmail.com : mit :
  3. nurulalamneti@gmail.com : Nurul Alam : Nurul Alam
  4. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  5. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  6. Mahareza2015@gmail.com : Muhibur reza Tunu : Muhibur reza Tunu
সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১:৪৫ অপরাহ্ন
Title :
জগন্নাথপুর উপজেলা,পৌর ও কলেজ ছাত্রদলের ঈদ পূর্ণমিলনী ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত। ৪৮ ঘন্টার ভিতরে কোরবানীর বর্জ পরিস্কারের ঘোষনা,কথা রাখলেন মেয়র আরিফ সিলেটে করোনায় মৃত্যুের সংখ্যা দাঁড়ালো ৬০৬ জনে ছাতকে নামাজি শিশু-কিশোরদের বাই সাইকেল উপহার দিলো পাইগাঁও যুব সমাজ যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সাঃ সম্পাদক আবুল হোসেন এর পিতার মৃত্যুতে আবুল কালাম আজাদ এর শোক প্রকাশ। দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া অনুসন্ধান কল্যান সোসাইটি সিলেট এর উদ্যেগে ঈদের উপহার বিতরন আবুল হোসেন এর পিতার মৃত্যুতে মির্জা ফখরুল ইসলামের শোক প্রকাশ যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সাঃ সম্পাদক আবুল হোসেন এর পিতার মৃত্যুতে যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের শোক প্রকাশ আবুল হোসেন এর পিতার মৃত্যুতে যুক্তরাজ্য বিএনপি’র শোক প্রকাশ।

সুনামগন্জে মেয়রের উদ্যোগে মাধকবিরোধী র্যালি ও সমাবেশ

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৯ মে, ২০১৮

জগন্নাথ পুর প্রতিনিধি মুহিবুর রেজা টুনু-:সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখতের উদ্যোগে শহরে মাদকবিরোধী র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে শহরের তরুণ ও পেশাজীবীদের নিয়ে তিনি পৌর চত্বর থেকে র‌্যালিটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পৌর চত্বরে গিয়ে সমাবেশে মিলিত হয়।
সমাবেশে বক্তব্য রাখেন পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা নাদের বখত, জেলা আ.লীগের সহ সভাপতি ও পাবলিক প্রসিকিউটর এডভোকেট ড. খায়রুল কবীর রোমেন,।

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট আক্তারুজ্জামান সেলিম, জেলা শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি সোয়েব চৌধুরী, কাউন্সিলর চঞ্চল কুমার লোহ, জেলা শ্রমিক লীগের সদস্যসচিব সাইফুল ইসলাম মুবিন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ সুজন, জেলা আওয়ামী তথ্য প্রযুক্তি লীগের সাধারণ সম্পাদক শাহীন মিয়া, এডভোকেট মো. আবুল হোসেন, বঙ্গবন্ধু সৈনিক লীগের সুনামগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক রিঙ্কু চৌধুরী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন।

পৌরসভার মেয়র নাদের বখত পৌর শহরের অভিভাবকদেরও মাদকবিরোধী অভিযানে শরিক হয়ে আইন শৃঙ্খলা রক্ষা কারিবাহিনীকে সহায়তার আহ্বান জানান। পাশাপাশি নীরিহ মানুষদের হয়রানি না করে প্রকৃত মাদক কারবারিদের গ্রেফতারের দাবি জানান।
তিনি আরো বলেন, সারা দেশে মাদক এখন ভয়াবহ অবস্থায় পৌছেছে।

কর্মক্ষম যুবশক্তি নষ্ট হয়ে যাচ্ছে। রাষ্ট্র ও পরিবারের সামনে এ এক অশনি সংকেত। প্রধানমন্ত্রীর নির্দেশে চলমান মাদকবিরোধী অভিযানকে সময়োপযোগী হিসেবে উল্লেখ করে তিনি এ বিষয়ে রাষ্ট্রের নাগরিকদেরও এগিয়ে আসার আহ্বান জানান। তিনি বলেন, পাশাপাশি আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীকে সততার সঙ্গে অভিযান পরিচালনা করে প্রকৃত মাদক কারবারিদের গ্রেফতার ও বিচারের আওতায় নিয়ে আসতে হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরণের আরো খবর
© All rights reserved © 2021 notunalonews24.com
Theme Customized By BreakingNews