সেপ্টেম্বর ২৮, ২০২০

জগন্নাথপুরে ২য় কে পি এল ক্রিকেট লীগ সম্পন্ন : চ্যাম্পিয়ান রেড টাইগার্স

১ min read

আজহার আহমেদ জগন্নাথপুর থেকে : 

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের কেশবপুর গ্রামের তরুন-যুবকদের নিয়ে প্রতি বছরের মতোই আয়োজন করা হয় কেশবপুর প্রিমিয়ার লীগ ক্রিকেট টুনামেন্ট।

২০১৬ সালে এই লীগ ক্রিকেট এর উদ্বোধন করা হয়। আর ২০১৭ সালে তার ২য় আসর বসে জগন্নাথপুর ডিগ্রী কলেজ মাঠে। ২য় আসরে ৭টি দল অংশগ্রহন করে। ২য় আসরে ফাইনাল খেলা রোববার(১২ মার্চ) অনুষ্টিত হয়।

শ্বাসরোর্ধকর ফাইনাল খেলা অনুষ্টিত হয় রেড টাইগার্স বনাম এইচ.আর কিং কলেজ পাড়ার মধ্যে। টসে জিতে রেড টাইগার্স ব্যাট করতে নেমে সবকয়টি উইকেট হারিয়ে নির্ধারিত ওভার শেষ হওয়ার আগে সংগ্রহ করে ১৪৬ রান। জবাবে ১৪৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে এইচ.আর কিং কলেজ পাড়া নির্ধারিত ১২ ওভারের মধ্যে ১২৬ রানে অলআউট হয়। ফলে ২০ রানের জয়ে চ্যাম্পিয়ানের গৌরভ অর্জন করে রেড টাইগার্স ক্রিকটে ক্লাব। ম্যাচ সেরার পুরুস্কার উঠে রেড টাইগার্স ক্লাবের সোহাগের হাতে।

টুর্নামেন্ট সেরা ব্যাট্স ম্যানের পুরুস্কার পেয়েছেন আবু হেনা রণি এবং টুর্নামেন্ট সেরা বোলার ও খেলোয়ারে পুরুস্কার পেয়েছেন আলী হোসেন।

 

খেলা শেষে বিজয়ী ও বিজীত খেলোয়ারদের মধ্যে পুরুস্কার বিতরণ করা হয়। পুরুস্কার বিতরণে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্ট্র জগন্নাথপুরের সহ-কোষাধ্যক্ষ আব্দুল হক জমির।

আয়োজক কমিটির সভাপতি আজহার আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেদুয়ান আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেশবপুর এডুকেশন টাস্ট্র ইউকের সাধারণ সম্পাদক তজমুল আলী, সৌরভ যুব সংঘ ইউকের সভাপতি আজাদ মিয়া, স্থানীয় পৌর কাউন্সিলর তাজিবুর রহমান, যুক্তরাজ্য প্রবাসী লুৎফুর রহমান, সুফিউজ্জামান সুফি, এলাকার প্রবীণ মুরব্বী আলিফ উদ্দিন, সমুজ মিয়া, সিলেট বিভাগীয় ধারাভ্যাষকার সমিতির সহ-সভাপতি আলী হোসেন রানা, জগন্নাথপুর উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি আবু হেনা রণি, সাবেক সভাপতি তোফাজ্জুল হক সুমন ও প্রচার সম্পাদক সাংবাদিক মো. মুন্না মিয়া।

 

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.