ডিসেম্বর ৩, ২০২০

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে নির্মমতায় আক্রান্ত হচ্ছে দেশ – মোমিন মেহেদী

১ min read

নতুন আলো নিউজ ডেস্ক : নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, দ্রব্যমূল্যের কারণে নির্মমতায় আক্রান্ত দেশ। এই পরিস্থিতির উত্তরণে নতুন প্রজন্মকে সবার আগে ভূমিকা রাখতে তৈরি হতে হবে।

আজ যখন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধুর নামে মহাবিশ্বে স্যাটেলাইট স্থাপন করা হয়েছে, তখন জনগনের কথা ভেবে দ্রব্যমূল্য কমানো নৈতিক দায়িত্ব বর্তমান সরকারের। দ্রব্যমূল্য কমানোর জন্য নাগরিক ঐক্যবদ্ধতা তৈরি করে জাতির জনক কন্যার দৃষ্টি আকর্ষণ করতে হবে। তা না হলে এই মৃত্যু মিছিল বেড়ে যাবে। যা আমাদের কাম্য নয়; কোন সভ্য দেশে এই আত্মহত্যার রাস্তা তৈরি হওয়া অবান্তর।

 নতুনধারা বাংলাদেশ-এনডিবি আয়োজিত দ্রব্যমূল্য বৃদ্ধি প্রতিরোধে করণীয় শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন। নারায়ণগঞ্জ কার্যালয়ে অদ্য বিকেলে ভাইস চেয়ারম্যান ডা. নূরজাহান নীরার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, মহাসচিব চঞ্চল মেহমুদ কাশেম, প্রেসিডিয়াম মেম্বার আহমেদুল কবীর খান কিরণ, যুগ্ম মহাসচিব মনির জামান, উপদপ্তর সম্পাদক আলতাফ হোসেন রায়হান, শেখ রেজাউল করিম, মামুন বাবুল, দানেশ ফকির, চাঁদ আহমেদ জীবন, আলমগীর হোসেন প্রমুখ বক্তব্য রখেন।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.