অক্টোবর ৩১, ২০২০

দেশের বিচার ধ্বংস হয়ে গেছে, প্রতিনিয়ত মানুষ খুন গুম হচ্ছে -এরশাদ

১ min read

নতুন আলো নিউজ ডেস্ক : একমাত্র জাতীয় পার্টি পারে দেশে সুশাসন দিতে, জাতীয় পার্টি সরকার গঠন করলে দেশে সুশাসন প্রতিষ্ঠিত হবে। জাতীয় পার্টি ক্ষমতায় থাকাকালে দেশে দূর্নীতি ছিল না, মাদক ছিল না। এখন দূর্নীতিতে দেশ ছেঁয়ে গেছে, মাদকে দেশ ভরে গেছে। বাংলার মানুষ আজ ভাল নেই, বাংলার যুব সমাজ আজ ভাল নেই, দেশের মানুষ পরিবর্তন চায়, সুশাসন চায়। দেশের মানুষ খুন হচ্ছে, গুম হচ্ছে বিচার পাচ্ছে না। আজকে বিচারের নামে প্রহসন চলছে বিচার ব্যবস্থা ধ্বংস হয়ে গেছে। আমরা ক্ষমতায় থাকাকালে যত উন্নয়ন করেছি, আর কোন সরকারের আমলে এতো উন্নয়ন হয়নি। রোববার (১০ জুন) বেলা সাড়ে ১১টায় উলিপুর ষ্টেডিয়াম মাঠে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত জনসভায় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এসব কথা বলেন । তিনি আরও বলেন, আমি জেলে থাকাকালীন সময়ে উলিপুরের মানুষ আমাকে ভোট দিয়েছে। আপনাদের ভোটেই আমি জেলে থেকে মুক্তি পেয়েছি। আপনাদের কথা আমি সারাজীবন স্মরন রাখব। এত গরম, তার মধ্যে আপনার দাড়িয়ে আছেন, এতেই প্রমান করে আপনার আমাকে ভালোবাসেন। তিনি তার বক্তব্যে আওয়ামীলীগ ও বিএনপিকে ইঙ্গিত করে বলেন, দেশের মানুষ ওই দুই দলকে আর চায় না। দেশের মানুষ পরিবর্তন চায়, মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। আপনাদের কাছে আমি আবেদন নিয়ে এসেছি আপনারা কুড়িগ্রাম-৩ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী অধ্যাপক ডা. আক্কাস আলী সরকারকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। এসময় উপস্থিত হাজার হাজার জনতা হাত উচিয়ে ভোট দেয়ার প্রতিশ্রতি দেন।
উপজেলা জাতীয় পার্টির সভাপতি আতিয়ার রহমান মুন্সির সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পার্টির কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আলহাজ মশিউর রহমান রাঙ্গা এমপি, বিরোধী দলীয় চীপ হুইপ তাজুল ইসলাম চৌধুরী এমপি, জিয়াউদ্দিন বাবলু এমপি, রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, কুড়িগ্রাম-৩ আসনের জাপা মনোনীত প্রার্থী সনিক প্রাইম গ্রপের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক ডাঃ আক্কাছ আলী সরকার, রংপুর জেলা জাপা’র যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ আব্দুর রাজ্জাক। উপজেলা জাপা’র সাংগঠনিক সম্পাদক ও হাতিয়া ইউপি চেয়ারম্যান বিএম আবুল হোসেন বিএসসি’র সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় পার্টির সম্পাদক নুরুজ্জামান সরকার, কেন্দ্রীয় নেতা আবু তাহের খায়রুল হক এটি,প্রকৌশলী আনিচুর রহমান রতনসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ। সভার শুরুতে মঞ্চে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদকে সনিক প্রাইম গ্রপের চেয়ারম্যান অধ্যাপক ডাঃ আক্কাছ আলী সরকার সোনার লাঙ্গলের ব্যাচ পড়িয়ে বরণ করে নেন।
প্রচন্ড রোদ ও দাবদাহ উপেক্ষা করে সকাল থেকে উপজেলার বিভিন্ন এলাকার হাজার হাজার মানুষ ব্যানার, ফেস্টুন, প্লাকার্ড নিয়ে জনসভাস্থলে আসতে থাকেন। সকাল ১১ টার দিকে হেলিকপ্টার যোগে স্থানীয় হেলিপ্যাডে অবতরণ করলে বর্ণিল ঘোড়া বহরের মাধ্যমে এরশাদকে সভাস্থলে নিয়ে আসা হয়। এসময় উলিপুর স্টেডিয়াম মাঠ কানায় কানায় পূর্ণ হয়। এরশাদ মঞ্চে উঠলে হাজার হাজার জনতা তাকে করতালি দিয়ে অভিবাদন

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.