নভেম্বর ২৬, ২০২০

আরিফুল হক সিলেট সিটির মেয়র পদ ফিরে পেলেন

১ min read

নতুন আলো নিউজ ডেস্ক : হাইকোর্টের আদেশে মেয়র পদ ফিরে পাওয়া আরিফুল হক চৌধুরী বলেছেন, এ বিজয় নগরবাসীর। সরকারের সদিচ্ছা থাকলে দল-মত নির্বিশেষে সবাইকে নিয়ে সিলেটের উন্নয়নে কাজ করবো।

আজ সোমবার (১৩ মার্চ) দুপুরে নিজ বাসায় তিনি এ প্রতিক্রিয়ায় একথা বলেন আরিফ।

এদিকে তার মেয়র পদ ফিরে পাওয়ায় নগর বাসি আনন্দে উল্লসিত , নয়া সড়ক মাম এন্ড মাম এর স্বত্তাধিকারী মনজুর আহমেদ বলেন সংসারের অভিভাবক ছাড়া যেমন সংসার চলে না ঠিক তেমনি মেয়র ছাড়া নগর উন্নয়ন থমকে ছিল, এখন আমি আশা করি আমাদের নগরের কাংখিত উন্নয়ন হবে ।এর আগে সোমবার দুপুরে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সাময়িক বরখাস্তের আদেশ স্থগিত করেছেন হাইকোর্ট। আরিফুল হকের মেয়র হিসেবে দায়িত্ব পালনে আর কোন বাধা নেই বলে আদেশে জানান সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি সৈয়দ মো. দস্তগীর হোসেন ও বিচারপতি আতাউর রহমান খান হোসেনের সমন্বয়ে গঠিত দ্বৈত বেঞ্চ।

২০১৪ সালের ৩০ ডিসেম্বর কিবরিয়া হত্যা মামলায় হবিগঞ্জের একটি আদালত আরিফুল হক চৌধুরীকে কারাগারে প্রেরণ করেন। এরপর ২০১৫ সালের ৭ জানুয়ারি আরিফুল হক চৌধুরীকে মেয়র পদ থেকে সাময়িক বরখাস্ত করে স্থানীয় সরকার মন্ত্রণালয়। গত ৪ জানুয়ারি সাবেক অর্থমন্ত্রী এ এম এস কিবরিয়া হত্যাসহ চার মামলায় জামিন পান আরিফুল হক চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.