নভেম্বর ২৬, ২০২০

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে সরকার ছলচাতুরী করছে -ব্যারিস্টার মওদুদ

১ min read

নতুন আলো নিউজ ডেস্ক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ বলেছেন, বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। দুই দিন পেরিয়ে গেলেও তাকে এখনো চিকিৎসকের কাছে নেয়া হয়নি। তার চিকিৎসা নিয়ে সরকার ছলচাতুরী করছে। তার এ সংকট অবস্থায় শরীরের কিছু হলে দায়দায়িত্ব এ সরকারের উপর পড়বে। এ দেশের ১৬ কোটি মানুষ তা মেনে নেবে না।
সোমবার দুুপুরে ব্যারিস্টার মওদুদ আহমেদ তার বাড়ীতে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ ও কবিরাহাট উপজেলার বিভিন্ন এলাকায় নেতা-কর্মীদের সাথে ইফতার ও ঈদ শুভেচ্ছা বিনিময়কালে এক সংবাদ সম্মলনে এসব অভিযোগ করেন। তিনি বলেন, আওয়ামীলীগ সরকার দেশে নূন্যতম গণতান্ত্রিক পরিবেশ সৃষ্টি করতে চায় না। কারণ তারা মনে করে এ সুযোগ যদি একবার জনগনকে দেয়া হয় তারা আওয়ামী লীগকে প্রত্যাখান করবে। এ অবস্থা যদি হয় তাহলে তার এলাকার মানুষ আগামীতে আওয়ামীলীগকে ভোট দেবে না।
তিনি আরো বলেন, আমি নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসন থেকে ৫ বার নির্বাচিত সংসদ সদস্য। কিন্তু আজ আমাকে আমার নিজ এলাকায় সভা-সমাবেশ, গণসংযোগ করতে দেওয়া হয়না। থানার ওসি’রা আমার সহকারীদের ফোন করে নিষেধজ্ঞা জারি করে। আমার বাড়ীর চারপাশে পুলিশ দিয়ে ঘেরাও করে রেখেছে। এসব পুলিশরা আবার আমার প্রতিবেশীদের নানাভাবে হয়রানি করছে। তিনি এইসব ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এসময় কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলা, পৌর বিএনপি, যুবদল ও ছাত্রদলের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.