জানুয়ারি ১৫, ২০২১

স্পেনের বার্সেলোনায় সুনামগঞ্জ এসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন : মনোয়ার সভাপতি, আবির সাধারণ সম্পাদক নির্বাচিত

১ min read

নতুন আলো নিউজ ডেস্ক : স্পেনের বার্সেলোনায় সুনামগঞ্জ প্রবাসীদের সংগঠন এসোসিয়েশন কুলতুরাল দে সুনামগঞ্জ এন কাতালোনিয়ার গত কাল ১২ ই মার্চ রবিবার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সভাপতি পদে মনোয়ার পাশা, সাধারণ সম্পাদক পদে নজরুল ইসলাম আবির, সাংগঠনিক সম্পাদক পদে কামাল মিয়া ও অর্থ সম্পাদক পদে আশিদুর রহমান নির্বাচিত হয়েছেন।বার্সেলোনায় স্থানীয় একটি রেস্টুরেন্টে সকাল ১০টা থেকে বিকেল ৬ টা পর্যন্ত ভোট গ্রহণ চলার পর ভোট গণনা শেষে বিজয়ীদের নাম ঘোষনা করা হয়। এ নির্বাচনে মনোয়ার-হারুন-স্বপন-নজরুল ও কবির-আবির-কামাল-আসিদুর- ও দু’টি প্যানেল প্রতিদ্বন্ধিতা করে।

সভাপতি পদে মনোনয়ার পাশা (প্রতীক গোলাপ ফুল) ১৭১ পেয়ে নির্বাচিত হোন। নিকটতম প্রতিদ্বন্ধি কবির উদ্দিন (প্রতীক চেয়ার) ১৬৯ ভোট পেয়েচেন। সাধারণ সম্পাদক পদে নজরুল ইসলাম আবির (প্রতীক বাই সাইকেল) ১৭৬ ভোটে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী হারুন রশিদ (প্রতীক আনারস) ১৬৪ ভোট পেয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে কামাল মিয়া (প্রতীক আম) ১৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি ছিলেন আ: রবিক স্বপন (প্রতীক দেয়াল ঘড়ি) ১৬১ ভোট পেয়েছেন। অর্থ সম্পাদক পদে আশিদুর রহমান (প্রতীক মই) ১৯০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ধন্ধি ছিলেন নজরুল ইসলাম (প্রতীক মোবাইল) ১৫০ ভোট পেয়েছেন।

এসোসিয়েশন কুলতুরাল দে সুনামগঞ্জ এন কাতালোনিয়ার নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে ৩৫২ জন সুনামগঞ্জ প্রবাসী তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। তার মধ্যে ৪৫ টি ভোট বাতিল ঘোষনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.