1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
শিরোনাম :

সুনামগঞ্জ লেগুনা চালকের শাস্তি ও নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন

  • আপডেটের সময় : বুধবার, ২৭ জুন, ২০১৮

সুনামগঞ্জ (সদর) প্রতিনিধি :: সুনামগঞ্জে লেগুনা চালকের শাস্তি ও নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধনলেগুনার ধাক্কায় গুরুতর আহত দৈনিক সমকাল, এটিএন বাংলা, এটিএন নিউজ এর সুনামগঞ্জ জেলা প্রতিনিধি ও দৈনিক সুনামগঞ্জের খবরের সম্পাদক ও প্রকাশক পঙ্কজ কান্তি দে আহত হওয়ার ঘটনায় জড়িত লেগুনা চালকের শাস্তি ও নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বুধবার দুপুর ১২টায় ‘সচেতন সুনামগঞ্জবাসী’র ব্যানারে শহরের ট্রাফিক পয়েন্ট এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে শহরের আইনজীবী, লেখক, সাংবাদিক, ব্যবসায়ীসহ সুশীল সমাজের লোকজন অংশগ্রহণ করেন।

জেলা খেলাঘরের সাংগঠনিক সম্পাদক রাজু আহমদের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা উদীচীর সভাপতি শীলা রায়, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক সুনামগঞ্জের ডাকের সম্পাদক অধ্যক্ষ মো. শেরগুল আহমদ, দৈনিক সুনামকণ্ঠের সম্পাদক ও জেলা খেলাঘরের সভাপতি বিজন সেন রায়, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি ও সুনামগঞ্জ সরকারি কলেজের সাবেক ভিপি অ্যাড. বোরহান উদ্দিন দোলন, দৈনিক আমাদের সময়ের জেলা প্রতিনিধি ও দৈনিক সুনামগঞ্জের খবরের বার্তা সম্পাদক বিন্দু তালুকদার, দিপ্ত টিভির জেলা প্রতিনিধি সেলিম আহমদ তালুকদার।

বক্তারা বলেন,‘সুনামগঞ্জ ট্রাফিক পুলিশ ও বিআরটিএ-এর দায়িহীনতার কারণে শান্তির শহর সুনামগঞ্জ শহরে একের পর এক দুর্ঘটনা ঘটছে। রেজিস্ট্রেশন বিহীন লেগুনা, ইজিবাইকসহ অন্যান্য অবৈধ যানবাহন চলাচল বন্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে না। ড্রাইভিং লাইসেন্স ছাড়াই শিশু-কিশোররা লেগুনা ও ইজিবাইক চালাচ্ছে এবং একের পর এক দুর্ঘটনা ঘটছে। কিন্তু জড়িতদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হচ্ছে না।’সাংবাদিক পঙ্কজ কান্তি দে’কে ধাক্কা দিয়ে আহতকারী লাইসেন্সবিহীন চালক সাইদুর রহমানকে দ্রুত গ্রেফতার করে কঠোর শাস্তি ও নিরাপদ সড়কের দাবি জানান বক্তারা।

মানববন্ধনে এ সময় উপস্থিত ছিলেন, লেখক সুখেন্দু সেন, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, গৌরারং ইউপি’র সাবেক চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন, জেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক সঙ্গীত শিল্পী অভিজিৎ চৌধুরী ভিজিৎ, লেখক ডা. মুর্শেদ আলম, এইচ.এম.পি উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ইয়াকুব বখত বহলুল, জেলা সিপিবির সাধারণ সম্পাদক অ্যাড. এনাম আহমদ, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক অ্যাড. আজাদুল ইসলাম রতন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু, সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের পরিচালক মো. এনামুল হক, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবদলের সভাপতি সোহেল মিয়া, ব্যবসায়ী নূর আলম, সমকাল সুহৃদ সমাবেশ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি অ্যাড. মাহবুবুল হাছান শাহীন, মানবাধিকার কর্মী নূরুল হাসান আতাহের, প্রথমআলোর জেলা প্রতিনিধি অ্যাড. খলিল রহমান, মোহনা টেলিভিশন ও দৈনিক সবুজ সিলেটের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস তালুকদার, দৈনিক সুনামগঞ্জের খবরের যুগ্ম বার্তা সম্পাদক আকরাম উদ্দিন, বাংলাদেশ টু ডে’র স্টাফ রিপোর্টার স্বপন সরকার, দৈনিক কালেরকণ্ঠের জেলা প্রতিনিধি শামস শামীম, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি বুরহান উদ্দিন, একুশে টিভির জেলা প্রতিনিধি আব্দুস সালাম, ,দৈনিক কাজিরবাজারের জেলা প্রতিনিধি একে কুদরত পাশা, নাট্য সংগঠন হাওর দর্পনের আহবায়ক প্রদীপ পাল, দৈনিক সুনামগঞ্জের সময়ের স্টাফ রিপোর্টার রুজেল আহমদ, দৈনিক আলোকিত সুনামগঞ্জের স্টাফ রিপোর্টার আল আমিন, প্রথমআলো বন্ধুসভার সদস্য জাকের আহমদ, দৈনিক আজকের সুনামগঞ্জের স্টাফ রিপোর্টার কেএম শহীদুল, রঙ্গালয় সুনামগঞ্জ এর সাধারণ সম্পাদক মেহেদী হাসান প্রমুখ।

উল্লেখ্য গত ২৪ জুন সকাল ১১টায় সুনামগঞ্জ শহরের মল্লিকপুরে সুনামগঞ্জ-সিলেট সড়কে সাংবাদিক পঙ্কজ কান্তি দের মোটরসাইকেলকে ধাক্কা দেয়া যাত্রীবাহী লেগুনা ‘তানহা এন্ড তানিশা পরিবহন-১’। এঘটনার তিনি গুরুতর আহত হন। ঘটনার পরপরই স্থানীয় লোকজন লেগুনাটি আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন। আটককৃত লেগুনা ‘তানহা এন্ড তানিশা পরিবহন-১’ এর কোন রেজিস্ট্রেশন নম্বর নেই। লেগুনার মালিক ও মূল চালক দক্ষিণ সুনামগঞ্জের জয়কলস ইউনিয়নের বগলাকাড়া গ্রামের মৃত আজর আলীর ছেলে হাফিজুর রহমান। তবে রবিবার সকালে লেগুনাটি চালিয়েছিলেন তার বড় ভাই সাইদুর রহমান। সাইদুর রহমানের কোন ড্রাইভিং লাইসেন্স নেই বলে জানা গেছে। গুরুতর আহত অবস্থায় পঙ্কজ কান্তি দে’কে তাৎক্ষণিক সুনামগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেটে স্থানান্তর করেন। বর্তমানে তিনি রাজধানীর জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (পঙ্গু হাসপাতাল) চিকিৎসাধীন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD