শনি. সেপ্টে ১৯, ২০২০

সৈয়দপুরে দিলদারের নামাজে জানাযায় মানুষের ঢল

নতুন আলো নিউজ ডেস্ক : জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর ইশানকোনা গ্রামের এতরাজ মিয়ার ২য় ছেলে দিলদার অাহমদ (২৩) গত রাত প্রায় সাড়ে নয়টার দিকে সিলেট এয়ারপোর্ট রোডে মটর সাইকেল এক্সিডেন্টে ইন্তেকাল করেন।

মরহুমের জানাযা ১৩ মার্চ সোমবার বিকেল ৫টা ১৫ মিনিটে সৈয়দপুর ঈশানকোনা হালিচারা মাঠে অনুষ্টিত হয়েছে।
দিলদার অাহমদ কোন রাজনৈতিক দলের বড় নেতা ছিলেন না, তিনি ছিলেন একজন তরুন মেধাবি ছাত্র, সবার সাথে হেসে হেসে কথা বলতেন অার সে গুনের কারনেই সবাই তাকে ভালবাসতেন। সকল শ্রেণীর মানুষের কাছে তিনি ছিলেন প্রিয়। দিলদার অাহমদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে অাসে।
সিলেট থেকে দিলদার অাহমদের লাশ গ্রামের বাড়িতে নিয়ে অাসলে সবার প্রিয় মানুষটির মুখ শেষ বারের মত একনজর দেখার জন্য মানুষের ঢল। মরহুমের অাত্মিয়স্বজন ও বন্ধু বান্ধব সহ অনেকে মুখে ও চেহারায় শোকের ভাব, অনেককে কাঁদতেও দেখা যায়।

দিলদার অাহমদের জানাযায় হাজারো মানুষ অংশ নেন। তিনি কিন্তু কোন রাজনৈতিক দলের বড়  নেতা ছিলেন না, তিনি সবার সাথে হাসি মুখে কথা বলতেন তাহার সেই হাসি মুখের কথায় তিনি সবার হৃদয়ে স্হান করে নিয়েছিলেন। যা তাহার মৃত্যুর সংবাদ পেয়ে গ্রামের নিয়মিত ফেবু ব্যাবহারকারি প্রায় ৭০% মানু্ষ দিলদারের মৃত্যুর সংবাদ পেয়ে সাথে সাথে শোক প্রকাশ করেছেন। তরুন মেধাবি দিলদার অাহমদ অল্প বয়েসে মানুষের কত প্রিয় ছিলেন তা কাহারো বলার কোন ভাষা নেই।

গ্রামের মানুষের কাছে দিলদার যে কত প্রিয় ছিল বাস্তবেই মরহুমের জানাযায় হাজারো মানুষের অংশ গ্রহনে তার প্রমান মিলে।

মরহুমের মৃত্যুতে গভির শোক প্রকাশ করেছেন, সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সহসভাপতি লে. কর্ণেল অব. সৈয়দ অালী অাহমদ, সুনামগঞ্জ অাইনজিবি সমিতির সভাপতি এডভোকেট সৈয়দ শায়েদ অাহমদ, এডভোকেট মল্লিক মঈন উদ্দিন সুহেল, সৈয়দপুর অালিয়া মাদ্রাসার অধ্যক্ষ হাফিজ মাওলানা সৈয়দ রেজওয়ান অাহমদ, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অাতাউর রহমান, সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অাবুল হাসান, বাংলাদেশ মানবাধিকার কমিশন জগন্নাথপুর উপজেলা শাখার সেক্রেটারী হাজি সোহেল অাহমদ খান টুনু, কবি সাহিত্যিক হাকিম মাওলানা সৈয়দ তাজুল ইসলাম, জমিয়ত নেতা মাওলানা সৈয়দ ছালিম কাসেমি, জগন্নাথপুর পত্রিকার সম্পাদক ইয়াকুব মিয়া, অালোকিত সমাজক্যান সংস্হার সাবেক অাহবায়ক সৈয়দ নুরুল ইসলাম, মানবাধিকার কর্মী অাখতার অালম শিপার, জগন্নাথপুর সামাজিক ঐক্য পরিষদের সদস্য সৈয়দ তোফায়েল অাহমদ প্রমুখ। নেতৃবৃন্দ এক যৌথ শোক বার্তায় মরহুমের মৃত্যুতে গভির শোক প্রকাশ করে তার বিদেহী অাত্মার মাগফিরাত কামনা করে, শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভির সমবেদনা জানান।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.