অক্টোবর ৩০, ২০২০

জগন্নাথপুর ডিগ্রি কলেজ ছাত্রদলের কর্মী সভা অনুষ্টিত

জগন্নাথপুর(সুনামগঞ্জ) প্রতিনিধি::
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সুনামগঞ্জের জগন্নাথপুর ডিগ্রী কলেজ শাখার উদ্দ্যোগে গতকাল সোমবার সকাল ১১টা কলেজ ক্যাম্পাসের বিজ্ঞান ভবেন এক কর্মী সভা অনুষ্টিত হয়েছে।
কলেজ ছাত্রদল নেতা কাশেম আহমদের সভাপতিত্বে ও ছাত্রনেতা শাহরিয়ার ইমন দুলুর পরিচালনায় বক্তব্য রাখেন সিনিয়র ছাত্রদল নেতা বাচ্চু আহমদ, রবিন,সাইফুল ইসলাম,আবুবক্কর আনু।
কর্মী সভায় উপস্থিত ছিলেন,আলী হামজা,রুহুল আমিন,আলী,শরীফ,কয়েছ,শহীদ,ফরহাদ,হাফিজ,আলআমিন,ফেরদৌস,মারজান,রাকিব,হাবিব, সুহেল, নাঈম,রিয়াজ প্রমুখ।
কর্মী সভায় ছাত্রনেতারা বলেন, জগন্নাথপুর ডিগ্রি কলেজ ছাত্রদল একটি শক্তিশালী অবস্থান বিশাল কর্মীবাহিনী নিয়ে আছে আমরা কমিটি বিহীন  দীর্ঘদিন যাবত ,আমাদের কলেজে ছাত্ররদলে র দাবি যেন সুুুুন্দর যোগ্য নেতৃত্ব দিয়ে একটি আন্দোলন মুখী কমিটি গঠন করা হয়।আমরা ঐক্যবদ্ধ ছাত্রদল, আমাদের মধ্যে কোন বিবেধ বা  গ্রুপিং  রাজনীতির নেই বা আশ্রয় দেওয়া হবেনা এবং এই শক্তিশালী ইউনিটকে এগিয়ে নিতে বিভিন্ন কর্মসুচি গ্রহন করেন। সভাপতির বক্তব্যে ছাত্রদল নেতা কাশেম আহমদ বলেন,আমাদের মা বিএনপির চেয়ারপার্সন আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জেলে রেখে  আমাদের পদ পদবী প্রয়োজন নেই,প্রয়োজন দলীয় স্বার্থে ঐক্যবদ্ব ভাবে কাজ করা।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.