ডিসেম্বর ২, ২০২০

জগন্নাথপুরে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

জগন্নাথপুর প্রতিনিধি এম রেজা তালুকদার টুনু::
সুনামগঞ্জের জগন্নাথপুর থানায় চলমান মাদক বিরোধী অভিযানে ২ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার জিয়াপুর গ্রামের আ: সালামের ছেলে মো: আলী হোসেন (৩৮) ও একই গ্রামের মৃত ওস্তার উল্লাহর ছেলে জিলু মিয়া (৪০)।
থানার পুলিশ সূত্রে জানা যায়, চলমান মাদক বিরোধী অভিযানে জগন্নাথপুর থানার সেকেন্ড অফিসার সাইফুল আলম ও এএসআই শাহীন চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ গতকাল শনিবার রাত অনুমান সাড়ে আট ঘটিকার সময় চিলাউড়া রসুলপুর নামক স্থানে অভিযান পরিচালনা করে ২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আলী হোসেন (৩৮) ও জিলু মিয়া (৪০)কে গ্রেফতার করা হয়েছে।

এসময় অপর মাদক ব্যবসায়ী জগন্নাথপুর থানার রসুলপুর গ্রামের খালিক মিয়ার ছেলে সোহেল (৩২) পালিয়ে যায়। পরে এসআই সাইফুল আলম বাদী হয়ে গ্রেফতারকৃত এবং পলাতক আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের আজ রবিবার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

এদিকে পুলিশ সুপার বরকতুল্লাহ খান অভিযানে অংশগ্রহনকারী অফিসার ফোর্সদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং মাদক বিরোধী অভিযান অব্যাহত রাখার নির্দেশনা প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.