শুক্র. সেপ্টে ১৮, ২০২০

জগন্নাথপুর পৌর শহরের হাসপাতাল পয়েন্টে সন্ত্রাসী হামলায় মিলাদ হোসেন(২৫) গুরুত্বর আহত

নিজস্ব প্রতিনিধি :
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের হাসপাতাল পয়েন্ট এলাকায় সন্ত্রাসী হামলায় মিলাদ হোসেন(২৫) নামের এক যুবক গুরুত্বর আহত হয়েছেন। তিনি স্থানীয় পৌর শহরের হবিবপুর আশিঘর এলাকার বাসিন্দা আফু মিয়ার ছেলে। তাকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনাটি ঘটে রোববার (১২ মার্চ) রাতে। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করে গেছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, কয়েক দিন আগে স্থানীয় হাসপাতাল এলাকায় একটি ওয়াজ মাহফিল সম্পন্ন হয়েছিল। ওই মাহফিলে জলালপুর গ্রামের মতছির মিয়ার ছেলে ও হবিবপুর আশিঘর গ্রামের আফু মিয়ার ছেলের মধ্যে বাখবিডন্ডা হয়। সেই সময় স্থানীয় পৌর মেয়র আব্দুল মনাফ ও সমাজ সেবক জিলু মিয়াসহ উপস্থিত গণ্যমান্য ব্যাক্তিবর্গ বিচারের মাধ্যামে দেখে দিবেন বলে আশ্বাস প্রদান করলে উভয় পক্ষ মেনে নেন। তবে আপোষ নিস্পত্তি হওয়ার আগেই সন্ত্রাসী হামলার শিকার হয় আফু মিয়ার ছেলে মিলাদ হোসেন। তাকে অতর্কিতভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে মতছির মিয়ার লোকজন। পরে সন্ত্রাসী বাহীনি মিলাদকে কুপিয়ে আহত কর পালিয়ে যায়। গুরুত্বর আহত অবস্থায় মিলাদকে স্থানীয় পৌর মেয়র আব্দুল মনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সিলেট এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ঘটনার কথা স্বীকার করে জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) মইন উদ্দিনকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরির্দশন করেছি। তবে এব্যাপারে কেউ লিখিত অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.