অক্টোবর ২৬, ২০২০

সিলেটে সন্ত্রাসী হামলায় ছাত্রদল নেতা রাজু খুন

১ min read

নতুন আলো প্রতিনিধি: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর বাসা সংলগ্ন মালঞ্চ কমিউনিটি সেন্টারের সম্মুখে জাতীয়তাবাদী ছাত্রদলের বিবদমান দুটি গ্রুপের সংঘর্ষে সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রাজু (২৬) খুন হয়েছেন। শনিবার রাত পৌনে ১১টায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয় বলে জানিয়েছেন ওসমানী মেডিকেল কলেজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই ফারুক আহমদ। এর আগে রাজুকে হাসপাতালে নিউরো সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়। এ ঘটনায় আহত উজ্জ্বল আহমদকে ভর্তি করা হয় মেডিসিন বিভাগে। তারা ছাত্রদলের এখলাছুর রহমান মুন্না গ্রুপের অনুসারী। মুন্না এ ঘটনার জন্য ছাত্রদলের আব্দুর রকিব চৌধুরী গ্রুপকে দায়ী করেছেন। তবে, এ ব্যাপারে রকিবের কোন বক্তব্য পাওয়া যায়নি।

সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সহসভাপতি মাহবুবুল হক চৌধুরী জানান, হামলায় আহত তিনজনই ছাত্রদলের বিদ্রোহী পক্ষের বলে নিশ্চিত হওয়া গেছে। হামলাকারীরা নতুন কমিটির পক্ষের।

আরিফুল হক চৌধুরী বলেন, ‘আমাকে বিজয়ী ঘোষণার পর বিজয় মিছিল হয়। সেই মিছিল বাসায় গিয়ে শেষ হয়। সেখান থেকে আমি কেন্দ্রীয় নেতাদের বিদায় করতে একটি হোটেলে যাই। কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজানকে নিয়ে একটি আবাসিক হোটেলে মিটিংয়ে ছিলাম। এ সময় ঘটনাটি ঘটেছে।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.