সোম. সেপ্টে ২১, ২০২০

এনডিপি ২০ দলীয় জোটে আছে এবং থাকবে

১ min read

এনডিপি ২০ দলীয় জোটে আছে এবং থাকবে

১৪ মার্চ ২০ দলীয় জোটের শীর্ষ নেতা ও এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা এক বিবৃতিতে বলেন, দৈনিক আমাদের সময় অনলাইন ভার্সনে জাতীয় পার্টির এরশাদের নেতৃত্বে ১৮ দলীয় জোট গঠন হচ্ছে এই সংবাদ শিরোনামে ২০ দলীয় জোটের অন্যতম শরীক দল ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি- এনডিপি’র নাম অন্তর্ভূক্ত করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নেতৃবৃন্দ বলেন, ১৯৮৯ সালে প্রখ্যাত সাংবাদিক ও রাজনীতিবিদ আনোয়ার জাহিদ এর নেতৃত্বে এনডিপি গঠন হয়েছে। এনডিপি’র ব্যানারে মহান জাতীয় সংসদে সংসদ সদস্য হিসেবে প্রতিনিধিত্ব করেছেন। বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলনে এনডিপি অত্যন্ত জনপ্রিয় এবং জনগণের পক্ষের একটি রাজনৈতিক দল।

মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তমের সুযোগ্য সহধর্মিনী, সাবেক তিন বারের প্রধানমন্ত্রী, দুই বারের বিরোধীদলীয় নেতা, বিএনপির চেয়ারপার্সন এবং ২০ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি- এনডিপি অত্যন্ত সাহসীকতার সাথে কাজ করে চলেছে। বিভিন্ন সময়ে এনডিপিকে ভাঙার ষড়যন্ত্র হয়েছে। ইতিপূর্বে একজন এনডিপি থেকে বহিস্কৃত হওয়ার পর এনডিপি ভাঙার চেষ্টা করেছিল। সেখানে তিনি ব্যর্থ হয়েছেন। বর্তমানে এনডিপি অত্যন্ত গতিশীল ও ঐক্যবদ্ধ। নিজেদের মধ্যে কোন ভেদাভেদ নেই। এনডিপির বর্তমান চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজার নেতৃত্বে জাতীয় এবং ২০ দলীয় জোটের সকল কর্মসূচি মাঠে থেকে পালন করছে। এছাড়াও দেশের বিভিন্ন জেলাতে এনডিপির কার্যক্রম রয়েছে। দলীয় কর্মকাণ্ডে এই সফলতা দেখে ঈর্ষান্বিত হয়ে কেউ কেউ বিভ্রান্তি ছড়ানোর জন্য জাতীয় পার্টির সাথে এনডিপি জোট গঠন করছে এমন সংবাদ পরিবেশন করেছে ।

আমরা  দ্ব্যার্থহীন ভাষায় বলতে চায় এনডিপি ২০ দলীয় জোটের সাথে আছে এবং ভবিষ্যতেও থাকবে। যারা ষড়যন্ত্র করছে এবং বিভ্রান্তি ছড়াচ্ছে তাদেরকে এই বিপথগামী পথ থেকে সরে আসার আহ্বান জানিয়ে নেতৃদ্বয় বলেন, ভবিষ্যতে এই ধরনের ভিত্তিহীন সংবাদ পরিবেশন করা হলে সাংবাদিক সম্মেলনসহ আইনের আশ্রয় নিতে বাধ্য থাকবো। এনডিপি সকল পর্যায়ের নেতাকর্মীদের এই বিভ্রান্তিতে আতঙ্কিত না হওয়ার জন্য নেতৃবৃন্দ আহ্বান জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.