ডিসেম্বর ৫, ২০২০

সাংবাদিক মুহিবুর রেজা টুনুর পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা

১ min read

::ঈদুল আযাহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সুনামগন্জের তরুন সাংবাদিক মুহিবুর রেজা তালুকদার টুনু তিনি সর্বস্তরের মুসলিমদেরকে দৈনিক যায়যায়কাল, দৈনিক সিলেটের দিনকাল,দৈনিক তাজা খবর ,নতুনআলোনিঊজ24 ডটকম, এর পক্ষ থেকে ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। ঈদের আনন্দ সবার জীবনে ভয়ে যাক একে অপরের সাথে সকল হিংসা-নিন্দা ভুলে যাই।আমাদের আশে-পাশে যারা অসহায় দরিদ্র আছেন আমরা আমাদের সাধ্য অনুযায়ী তাদের পাশে দাড়াই।
মহান আল্লাহ তালার আদেশ পালন করার চেষ্টা করি কেননা আমারা মুসলিম,আর মুসলিম জাতি হিসেবে সারা বিশ্বে পরিচিত,আমরা আমাদের ধর্মের দিকে নজরদারী হই কারন আজকাল আমাদের মধ্যে এর গুরুত্ব কমে যাচ্ছে তাই আমরা একে অন্যকে সঠিক পথে আনার চেষ্টা করি।
আমাদের আত্মীয় স্বজন যারা যেখানে আছেন তাদের খুজ- খবর নেই এটাই এখন আমাদের মুল দায়িত্ব,মা –বাবার সন্তুষ্ট অর্জন করি আজ থেকেই প্রতিজ্ঞা করি তাদের যেন কোন ভাবে কষ্ট দিব না,কারন তারা আমাদের জন্ম-থেকে শুরু করে আজ পর্যন্ত আপ্রান চেষ্টা করে যাচ্ছে শুধু আমাদের সুখের জন্যে।
কিন্তু আজকাল আমাদের সমাজে দেখা যায় অনেকেই বাবা-মায়ের অবাধ্য হয়ে বিভিন্ন পথ অভলম্বন করে যাচ্ছে এখনো নিজেদেরকে সংশোধন করে ক্ষমা প্রার্থী হন অন্যতায় কোন ফায়দা নেই,আমি নিজেও ক্ষমা প্রার্থী আমার বাবা-মায়ের কাছে।আমিন।।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.