1. admingusar@gmail.com : admingusar :
  2. crander@stand.com : :
  3. bnp786@gmail.com : editor :
  4. sylwebbd@gmail.com : mit :
  5. zia394@yahoo.com : Nurul Alam : Nurul Alam
  6. mrafiquealien@gmail.com : Rafique Ali : Rafique Ali
  7. sharuarprees@gmail.com : Sharuar : Mdg Sharuar
  8. cardgallary17@gmail.com : Shohidul Islam : Shohidul Islam
  9. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার অনাহারে’ দিন কাটছে গাজার অর্ধেক জনসংখ্যার: জাতিসংঘ ইউক্রেনের জন্য ৬২ কোটি ডলার সামরিক সহায়তার ঘোষণা ব্রিটেনের হিজবুল্লাহ বনাম ইসরায়েল: বৃহত্তর যুদ্ধের সম্ভাবনা বাস্তব সিডিএ’র নতুন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ যুক্তরাষ্ট্রের হুমকি উপেক্ষা করে সম্পর্ক বাড়ানোর ঘোষণা ইরান-পাকিস্তানের সনদ জালিয়াতি : দায় এড়াতে পারেন না কারিগরির চেয়ারম্যান, দিতে হবে ব্যাখ্যা তীব্র তাপপ্রবাহে রাস্তায় পানি ছিটানোর সুপারিশ সংসদীয় কমিটির গাজায় এক গণকবরেই মিলল ৩০০ লাশ ইসরায়েলের গভীরে হামলার দাবি হিজবুল্লাহর

লন্ডনের কেমব্রিজে লেজু মিয়া মৃত্যু, জানাজা বৃহস্পতিবার বাদ যোহর

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২১ আগস্ট, ২০১৮

ইংল্যান্ডের কেমব্রিজ শহরের কমিউনিটি ব্যক্তিত্ব লেজু মিয়া গতকাল সোমবার ২০ আগস্ট ২০১৮ ইং সকালে মৃৃত্যুবরণ কেমব্রিজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লা-হি ওয়াইন্না-ইলাইহি রা-জিউ’ন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪৮ বছর।
উল্লেখ্য উনার দেশের বাড়ী ছিল সুনামগঞ্জ্  জেলার জগন্নাথপুর উপজেলার বলবল গ্রামে মুত্যুকালে লেজু মিয়া স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে  সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

লেজু মিয়া  ছিলেন একজন প্রকৃত সমাজ হিতৈষী, পরোপকারী, ধর্মপ্রাণ ও সাদা মনের মানুষ। তাঁর মৃত্যুতে আত্মীয়-স্বজন, শুভানুধ্যায়ী ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
মরহুমের নামাজে জানাযা আগামী বৃহস্পতিবার ২৩ ই আগষ্ট ২০১৮ ইং ১:৩০ pm যোহরের নামাজের পর  মসজিদে ওমর ফারুকে অনুষ্ঠিত হবে।

Omar Faruque Mosque
Kirkwood Road
Cambridge
CB4 2PF

এতে সকলকে উপস্তিত থাকার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে , পরিবারের সিদ্ধান্ত মোতাবেক মরহুমের মৃতদেহ শুক্রবার বাংলাদেশে পাঠানো হবে এবং পরবর্তীতে দেশের জানাজার সময় জানানো হবে ।

এদিকে তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ, যুক্তরাজ্য বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সুজাতুর রাজা,যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবুল হোসেন,  যুক্তরাজ্য বিএনপির সাবেক সহ প্রচার সম্পাদক ও বেডফোড বিএনপির সাধারণ সম্পাদক রাজু আহমেদ, সাবেক যুব বিষয়ক সম্পাদক আব্দুল হামিদ খান হেভেন,বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সহসভাপতি জালাল উদ্দিন, বার্মিংহাম সিটি বিএনপির সাংগঠনিক সম্পাদক ছমির আলী,  যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ও বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির যুগ্ম সম্পাদক আওলাদ হোসেন ,বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল কবির, বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রফিকুর রহমান রফু ও সদস্য সচিব মজনু প্রমুখ ।

নেতৃবৃন্দ শোক বার্তায় পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরণের আরো খবর

বাংলাদেশে করোনা ভাইরাস

সর্বমোট

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
সূত্র: আইইডিসিআর

সর্বশেষ

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
স্পন্সর: একতা হোস্ট
© All rights reserved © 2021 notunalonews24.com
Design and developed By Syl Service BD