সোম. নভে ১৮, ২০১৯

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাধারণ সম্পাদিকা আরিফা সুলতানা রুমা-এর শোকবার্তা

১ min read

প্রেস বিজ্ঞপ্তি:বর্ষিয়ান রাজনীতিবীদ পাবনা জেলা বিএনপির সভাপতি মেজর (অবঃ) খন্দকার সুলতান মাহমুদ আজ ৩০ আগস্ট ২০১৮ বেলা ১২.৩০ মিনিটে সিরাজগঞ্জ খাজা ইউনুছ আলী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৩ বছর। বর্ষিয়ান রাজনীতিবীদ মেজর (অবঃ) খন্দকার সুলতান মাহমুদ এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাধারণ সম্পাদিকা আরিফা সুলতানা রুমা।
এক শোকবার্তায় আরিফা সুলতানা রুমা বলেন, “মরহুম মেজর (অবঃ) খন্দকার সুলতান মাহমুদ-এর মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। মরহুম মেজর (অবঃ) খন্দকার সুলতান মাহমুদ পাবনা জেলা বিএনপিকে সুসংগঠিত ও শক্তিশালী করতে জীবনের শেষদিন পর্যন্তু নিবেদিত সংগ্রাম চালিয়ে গেছেন।
শোকবার্তায় আরিফা সুলতানা রুমা বলেন, মরহুমের পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি আমি গভীর সমবেদনা জানাই। মহান রাব্বুল আলামীন নিকট দোয়া করি- যেন মরহুম মেজর (অবঃ) খন্দকার সুলতান মাহমুদকে বেহেস্ত নসীব করুক এবং শোকার্ত পরিবারের সদস্যদেরকে ধৈর্ষ্য ধারণের ক্ষমতা দান করুক।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.