ডিসেম্বর ৫, ২০২০

আবারও ইউনাইটেড হাসপাতালে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার চিকিৎসার অনুরোধ জানিয়েছে বিএনপি প্রতিনিধি দল

নতুন আলো অনলাইন ডেস্ক: আবারও ইউনাইটেড হাসপাতালে কারাবন্দি বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার চিকিৎসার অনুরোধ জানিয়েছে বিএনপি। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে ৭ সদস্যের প্রতিনিধি দল স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সাক্ষাৎ করে এই অনুরোধ জানান।

বৈঠক শেষে মির্জা ফখরুল সাংবাদিকদের বলেন, আমাদের চেয়ারপারসন এখন কারারুদ্ধ। তার স্বাস্থ্যের অবনতি ঘটছে। সেই বিষয়টি নিয়ে আমরা তার কাছে এসেছিলাম। ইতিপূর্বেও আমাদের একটি প্রতিনিধি দল এসেছিল। আমরা তাকে অনুরোধ করেছি, তাকে যেন একটি বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা দেয়া হয় এবং সেটা যেন ইউনাইটেড হাসপাতাল হয়।’

তিনি বলেন, ‘উনি বলেছেন, যারা দায়িত্বে আছেন, সচিব, আইজি প্রিজন ও অন্যদের সঙ্গে আলাপ করে বিষয়টি দেখবেন। তিনি বলেছেন, বিশেষজ্ঞ চিকিৎসক যারা আছেন তাদের সঙ্গেও কথা বলে ব্যবস্থা নেয়া হবে।’

এছাড়া বৈঠকে উপস্থিত রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, জমিরউদ্দিন সরকার, রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, আবদুল মঈন খান ও নজরুল ইসলাম খান।

এর আগে দলের পক্ষ থেকে কারাবন্দি দেশনেত্রী বেগম জিয়ার সুচিকিৎসা নিশ্চিতের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ চেয়ে চিঠি দেয়া হয়। সেই চিঠির পরিপ্রেক্ষিতে সাক্ষাতের সময় দেন স্বরাষ্ট্রমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.