মার্চ ৮, ২০২১

বড়লেখায় ৩০ শতাংশ কোটা বহাল রাখার দাবিতে বিক্ষোভ মিছিল

১ min read

বড়লেখা প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখায় সরকারি চাকরিতে ৩০ শতাংশ কোটা বহাল রাখার দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড।

শুক্রবার বিকেলে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি বড়লেখা পৌরশহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই জায়গায় গিয়ে শেষ হয়। পরে সেখানে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক মুহাম্মদ শাহজাহানের সভাপতিত্বে ও সদস্য সচিব শুভাশিষ দে শুভ্র এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও সাবেক উপজেলা চেয়ারম্যান মুহাম্মদ সিরাজ উদ্দিন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা রিয়াজ উদ্দিন, আব্দুল খালিক, আব্দুল হান্নান, তছন আলী ও ফনি চন্দ্র শীল, মুক্তিযোদ্ধা সন্তান আব্দুস শুকুর, আলতাফ হোসেন মাসুম, রসিম উদ্দিন, সুফিয়ান আহমদ, সুনাম উদ্দিন, এবাদুর রহমান প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, মুক্তিযোদ্ধাদের সন্তানদের জন্য ৩০ শতাংশ কোটা রয়েছে। যা বাতিল করার জন্য একটি কুচক্রি মহল ষড়যন্ত্র করছে। এই চক্রকে প্রতিহত করতে মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধাদের সন্তান এবং মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.