বৃহঃ. সেপ্টে ২৪, ২০২০

রোনালদোর জোড়া গোলে জুভেন্টাসের জয়

১ min read

নতুন আলো অনলাইন ডেস্ক: ইতালিয়ান লিগ সিরি আতে এম্পোলিকে ২-১ গোলে হারিয়েছে জুভেন্টাস। জুভেন্টাসের হয়ে জোড়া গোল করেছেন রোনালদো। এম্পোলির হয়ে একমাত্র গোলটি করেন কাপুতো।

ইতালিয়ান লিগে মৌসুমের শুরুটা ভালোই ছিল জুভেন্টাসের। টানা আট জয়! এরপর এক ম্যাচ ড্র করে পয়েন্ট হারিয়ে হোঁচট। শনিবার রাতে এম্পোলিকে হারিয়ে ইতালিয়ান লিগে আবার জয়ের ধারায় ফিরেছে রোনালদো-দিবালারা। ম্যাচ শেষে রোনালদোর জয়সূচক গোলটিকে ‘জাদুকরী মুহূর্ত’ বলে আখ্যা দিলেন জুভেন্টাস কোচ আলেগ্রি। ২৫ গজ দূর থেকে শট নিয়ে রোনালদো যে গোল করলেন সেটাকে জাদুকরী মুহূর্ত না বলে উপায় আছে! জুভেন্টাসের পর্তুগিজ সেনার জোড়া গোলেই তো এম্পোলির বিপক্ষে হারতে বসা জুভরা পেয়েছে ২-১ গোলের জয়।

এম্পোলির মাঠে প্রথমার্ধে জুভেন্টাস ছিল ছন্নছাড়া। বলার মতো তেমন কোনো আক্রমণই ছিল না তাঁদের। ম্যাচের ২৮ মিনিটে উল্টো গোল হজম করে বসে অতিথিরা। ফরোয়ার্ড কাপুতোর গোলে এগিয়ে যায় স্বাগতিকেরা।

বিরতির সময় শিষ্যদের কানে কী মন্ত্র পড়ে দিয়েছেন আলেগ্রা, তা জানা সম্ভব হয়নি। তবে দ্বিতীয়ার্ধে নিজেদের ফিরে পান রোনালদো-দিবালারা। ম্যাচের ৪৮ মিনিটে অ্যালক্সে সান্দ্রোর শটা এম্পোলির গোলরক্ষক না আটকালে তখনই সমতায় ফিরত অতিথিরা। ৫৪ মিনিটে এই মৌসুমে দুর্দান্ত ফর্মে থাকা দিবালা ফাউল আদায় করেন। রোনালদোর স্পট কিকে সমতায় ফেরে জুভেন্টাস। ম্যাচের ৭০ মিনিটে মাতুইদির কাছ থেকে বল পেয়ে জায়গা করে নেন রোনালদো। তাঁর বুলেটগতির শট বলে জালে জড়ালে জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস।
এ জয়ে সিরি আতে ২৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে ইতালিয়ান জায়ান্টরা। ২১ পয়েন্ট নিয়ে তালিকায় জুভেন্টাসের পরেই আছে নাপোলি।

Leave a Reply

Your email address will not be published.

Copyright © notunalonews24.com All rights reserved. | Newsphere by AF themes.